shono
Advertisement

ভীড়ে অশীতিপর ওয়াহিদা রহমানকে সামলাতে পাপারাৎজিদের ধমক! রণবীরকে কুর্নিশ নেটপাড়ার

জাতীয় পুরস্কারের মঞ্চে 'অন্য' রণবীর কাপুর।
Posted: 03:58 PM Oct 18, 2023Updated: 03:58 PM Oct 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর কাপুর (Ranbir Kapoor)। তাঁকে নিয়ে বিটাউন থেকে অনুরাগীমহলে চর্চার অন্ত নেই! অতীতে একাধিক নারীসঙ্গের জন্য কিংবা তাঁর চর্চিত প্রেমিকাদের নিয়ে কম আলোচনা-সমালোচনা হয়নি। ‘সঞ্জু’ সিনেমার পর থেকে নিন্দুকদের অনেকেই তাঁকে ‘ব্যাড বয়’ বলেন। কান পাতলেই শোনা যায়, তিনি নাকি নারীদের সম্মান করতে জানেন না! তবে মঙ্গলবার ৬৯তম জাতীয় পুরস্কারের মঞ্চে এ যেন এক অন্য রণবীর কাপুর।

Advertisement

স্ত্রী আলিয়া ভাট যখন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর হাত থেকে জাতীয় পুরস্কার নিচ্ছেন, তখন দর্শকাসনে বসে ফোনের ক্যামেরায় সেই গর্বের মুহূর্ত বন্দি করতে ব্যস্ত রণবীর। শুধু তাই নয়, ওয়াহিদা রহমানের (Waheeda Rehman) মতো প্রবীণ বলিউড কিংবদন্তির সুবিধে-অসুবিধের দিকেও খেয়াল রাখছিলেন তিনি। একসময়ে ওয়াহিদার খুব কাছাকাছি ভীড় জমান ফটোশিকারিরা। অত ভীড়ে যাতে অশীতিপর অভিনেত্রীর কোনও অসুবিধে না হয়, সেজন্য পাপারাৎজিদের সাবধানও করে দেন। এর আগে সম্ভবত জনসমক্ষে রণবীরের এমন যত্নশীল রূপ দেখা যায়নি। আর সেই ভিডিও দেখেই অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা।

প্রসঙ্গত, কন্যাসন্তান রাহা হওয়ার পর থেকেই রণবীর কাপুর নাকি পালটে গিয়েছেন। অভিনেতা নিজেও এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে, শুটিংয়ের ব্যস্ততা কাটিয়ে দিনের শেষে মেয়ে রাহার সঙ্গে সময় কাটাতেই পছন্দ করেন তিনি। এবার স্ত্রী আলিয়া ভাটের সঙ্গে দিল্লির বিজ্ঞান ভবনে জাতীয় পুরস্কার অনুষ্ঠানেও যেভাবে ধরা দিলেন, তা দেখে অনুরাগীরা কুর্নিশ জানাচ্ছেন অভিনেতাকে।

[আরও পড়ুন: নতুন নয়, বিয়ের পুরনো শাড়ি পরেই জাতীয় পুরস্কার নিলেন আলিয়া ভাট, কিন্তু কেন?]

প্রসঙ্গত, বর্তমান সময়টা দারুণ যাচ্ছে রণবীর-আলিয়ার (Ranbir-Alia)।  ‘কাপুর-বধূ’ যখন বলিউডের পাশাপাশি হলিউডেও কাজ করছেন, তখন স্বামীও ‘অ্যানিমেল’ অবতারে ঝড় তুলে দিয়েছেন। উপরন্তু আলিয়ার ঝুলিতে বর্তমানে একের পর এক বিগ বাজেট সিনেমা। এবার জাতীয় পুরস্কারও পেলেন ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়া’ড়ির জন্য। সঙ্গে দেখা গেল গর্বিত স্বামী রণবীর কাপুরকে। সেখানেই ‘অন্য’ মেজাজে ধরা দিলেনি অভিনেতা।

[আরও পড়ুন: দুর্গাপুজোর আনন্দে মিশল সাহিত্যচর্চা, নবীন-প্রবীণদের মিলিয়ে দিল সারা বাংলা কবিতা উৎসব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement