shono
Advertisement

প্রেমে পড়েছেন ফারহান আখতার? প্রকাশ্যে রোম্যান্টিক ছবি

কার সঙ্গে ডেট করছেন ফারহান? The post প্রেমে পড়েছেন ফারহান আখতার? প্রকাশ্যে রোম্যান্টিক ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 06:36 PM Oct 15, 2018Updated: 06:36 PM Oct 15, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অধুনা আখতারের সঙ্গে গত বছরই বিচ্ছেদ হয়েছে ফারহান আখতারের। তারপর থেকে অনেকের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। তালিকায় অদিতি রাও হায়দারি, শ্রদ্ধা কাপুর-সহ অনেক অভিনেত্রী ছিলেন। এবার সামনে এল আরও এক অভিনেত্রীর নাম।

Advertisement

শোনা যাচ্ছে অনুশা দান্দেকরের বোন শিবানী দান্দেকরের সঙ্গে প্রেম করছেন ফারহান আখতার। যদিও এখনই ফারহান বা শিবানী স্পষ্টভাবে কিছু জানাননি। কিন্তু সম্প্রতি ফারহানের ইনস্টাগ্রামে একটি ছবি প্রকাশ করেছেন। সেখানে শিবানীর সঙ্গে হাত ধরে বিদেশের রাস্তায় ঘুরতে দেখা গিয়েছে তাঁকে। তবে সেই ছবিটি নিয়ে কিন্তু দু’জনেই চুপ।

#MeToo কলঙ্কিতদের সঙ্গে কাজ নয়, ঘোষণা মহিলা পরিচালক ব্রিগেডের ]

অবশ্য এই প্রথম নয়। কিছুদিন আগে শিবানীর ৩৭তম জন্মদিন ছিল। সেই উপলক্ষে সোশাল মিডিয়ায় তাঁকে শুভেচ্ছা জানান ফারহান। তবে শিবানীর সঙ্গেই যে প্রথম ফারহানের নাম জড়িয়েছে, তা নয়। অধুনার সঙ্গে সম্পর্ক ভাঙার পর শোনা গিয়েছিল অদিতি রাও হায়দারির সঙ্গে ডেট করছেন ফারহান। কিন্তু তার কিছুদিন পরেই শোনা যায়, শ্রদ্ধ কাপুরের সঙ্গে লিভ ইন সম্পর্কে রয়েছেন তিনি। কিন্তু সেই গুজবও কেটে যায়।

ফারহান এখন SELFTour2018 নিয়ে ব্যস্ত। তাঁর সঙ্গে গিয়েছেন শঙ্কর মহাদেবন, এহসান নুরানি ও লয় মেন্ডোসা।

এবার মেয়েদের ডেটিং অ্যাপে প্রিয়াঙ্কা চোপড়া! ]

The post প্রেমে পড়েছেন ফারহান আখতার? প্রকাশ্যে রোম্যান্টিক ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement