shono
Advertisement

‘হিন্দু কিংবা ভারতীয়কে বিয়ে করিনি’, বিস্ফোরক সৃজিত-পত্নী মিথিলা

নিন্দুকদের চড় কষানোর হুমকিও দিলেন জেনিভায় গবেষণারত রফিয়াৎ রশিদ মিথিলা! The post ‘হিন্দু কিংবা ভারতীয়কে বিয়ে করিনি’, বিস্ফোরক সৃজিত-পত্নী মিথিলা appeared first on Sangbad Pratidin.
Posted: 11:52 AM Jan 14, 2020Updated: 11:52 AM Jan 14, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাজারো জল্পনা, ধোঁয়াশা সবকিছুকে ধূলিসাৎ করে দিয়ে গত ৬ ডিসেম্বর পদ্মাপারের প্রেমিকার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন টলিউড পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সমালোচকদের মুখে ছাই দিয়ে সেদিনের গোধূলি লগ্নে এক হয়েছিল চার হাত। এ মিলন শুধু হিন্দু-মুসলিমের মিলন নয়, বরং কাঁটাতারের উর্দ্ধে গিয়ে এ মিলন মনুষ্যত্বের। মানবতার নজির। বলছেন সৃজিত অনুরাগী তথা সাম্যবাদ মতাদর্শে বিশ্বাসীরা। কিন্তু এর মাঝেও নেটিজেনদের একাংশ কটাক্ষ করতে ছাড়েননি নব তারকাদম্পতিকে। এবার সেই ‘ধর্মবীজ’ ‘ভেদাভেদি’ নিয়ে মুখ খুললেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী তথা বাংলাদেশের স্বনামধন্যা অভিনেত্রী-সমাজকর্মী রফিয়াৎ রশিদ মিথিলা।

Advertisement

বিয়ের পর প্রায় মাস দেড়েক কেটে গেলেও সোশ্যাল মিডিয়ায় একের পর এক কদর্য মন্তব্য ঘিরে ধরেছে ‘মিস্টার অ্যান্ড মিসেস মুখুজ্জ্যে’কে। এখনও মিথিলার দিকে আঙুল তোলা বন্ধ হয়নি নেটজেনদের। সৃজিত মুখ খুললেও এতদিন মিথিলা কিছু বলেননি। এবার আর মুখ বন্ধ রাখতে পারলেন না তিনি। খানিক কড়া ভাষায় উত্তর দিলেন।

[আরও পড়ুন: নুসরতের পর বিয়ের পিঁড়িতে সাংসদ অভিনেতা দেব! পোস্ট করলেন বিয়ের কার্ড ]

মিথিলা সাফ জানিয়ে দিলেন, “আমি কোনও হিন্দু, কোনও ভারতীয় কিংবা কোনও পরিচালককে বিয়ে করিনি। আমি এমন একজনকে বিয়ে করেছি যিনি মনের দিক থেকে দয়ালু, মেধাবী। যাঁর প্রেমে পড়েছিলাম আমি। আর তাই ওঁর সবরকম পরিচয় নিয়েই আমি গর্বিত। এরপর যদি কেউ আমার বিয়ে কিংবা আমার স্বামীকে নিয়ে কোনওরকম কটূক্তি করেন, তাহলে তাঁকে কষিয়ে এক চড়।” 

তবে স্ত্রী মিথিলার এই টুইটে পরিচালক মুখুজ্জ্যে মশাই কিন্তু বেশ মজা খুঁজে পেয়েছেন। অর্ধাঙ্গিনীর টুইট শেয়ার করে লিখেছেন, “অনেক হয়েছে পাগলি, এবার কাঁদাবি নাকি?” এর আগে সৃজিত এবং মিথিলার পাশে দাঁড়িয়ে নেটিজেনদের বিনম্রভাবেই উত্তর দিয়েছিলেন লেখিকা তসলিমা নাসরিন এবং সৃজিতের দীর্ঘদিনের বন্ধু গায়ক অনুপম রায়। মিথিলা আপাতত জেনিভা বিশ্ববিদ্যালয়ে গবেষণার কাজে ব্যস্ত। তবে তার মাঝেই একের পর এক নেটিজেনের কদর্য আক্রমণে তিতিবিরক্ত হয়ে মুখ খুললেন।

[আরও পড়ুন: ‘ভালবাসার রোদ জানলা বেয়ে আয়’, কেন বলছেন ঋতাভরী? ]

The post ‘হিন্দু কিংবা ভারতীয়কে বিয়ে করিনি’, বিস্ফোরক সৃজিত-পত্নী মিথিলা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার