shono
Advertisement

চাকরির নামে কয়েক লক্ষ টাকা আর্থিক প্রতারণা! গ্রেপ্তার সরকারি কর্মী

তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 05:06 PM Nov 06, 2023Updated: 05:06 PM Nov 06, 2023

রাজা দাস, বালুরঘাট: চাকরির নামে আর্থিক প্রতারণা। গ্রেপ্তার জেলাশাসকের দপ্তরে কর্মরত এক সরকারি কর্মচারী। চতুর্থ শ্রেণির ওই সরকারি কর্মচারীর নাম শুভঙ্কর চক্রবর্তী। তাঁর বিরুদ্ধে চাকরির প্রলোভন দিয়ে সাত লক্ষের বেশি টাকা প্রতারণার অভিযোগ রয়েছে।

Advertisement

জানা গিয়েছে, বালুরঘাটের চকভৃগু এলাকার বাসিন্দা শেফালি চক্রবর্তী ও তাঁর ছেলে শুভঙ্কর চক্রবর্তীর বিরুদ্ধে চাকরির আশ্বাস দিয়ে টাকা আত্মসাতের অভিযোগ করেন এলাকারই দুই বাসিন্দা অরিজিৎ দাস এবং দীপেশ বর্মন। সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত শেফালি চক্রবর্তীকে মাসখানেক আগেই গ্রেপ্তার করে বালুরঘাট থানার পুলিশ। সেই মামলার তদন্তের সূত্র ধরে, ওই সরকারি কর্মী শুভঙ্কর চক্রবর্তী জড়িত থাকায় গতকাল রাতে তাঁকে গ্রেপ্তার করে বালুরঘাট থানার পুলিশ। এদিন ওই সরকারি কর্মীকে বালুরঘাট আদালতে তুলে পুলিশি রিমান্ডের আবেদন জানানো হয়েছে।

[আরও পড়ুন: নরবলি থেকে শ্রীরামকৃষ্ণের উপস্থিতি, জানুন বাগবাজারের সিদ্ধেশ্বরী কালীর ইতিহাস]

বালুরঘাট থানার আইসি শান্তিনাথ পাঁজা জানান, প্রতারণা মামলায় ডিএম অফিসে কর্মরত এক কর্মচারীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। তদন্তের স্বার্থে আদালতে পুলিশি রিমান্ডের আবেদন জানানো হয়েছে। পাশাপাশি তার বিরুদ্ধে মদ্যপ্য অবস্থায় বাইক দুর্ঘটনার আরও একটি মামলা করা হয়েছে বলে জানান বালুরঘাট থানার আইসি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement