shono
Advertisement

রবীন্দ্রসদনের কাছে টায়ারের শোরুমে অগ্নিকাণ্ড, আগুন নেভাতে তীব্র লড়াই দমকলের

খবর পেয়ে পৌঁছেছে পুলিশও।
Posted: 11:22 AM Feb 06, 2023Updated: 11:34 AM Feb 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সপ্তাহের প্রথম দিনই শহরে অগ্নিকাণ্ড। রবীন্দ্রসদনের কাছে এক্সাইড মোড়ের একটি টায়ারের শোরুমে আগুন লাগে। ঘটনাস্থলে পৌঁছায় দমকলের চারটি ইঞ্জিন। খবর পেয়ে পৌঁছায় পুলিশও। ঘটনায় হতাহতের কোনও খবর এখনও পর্যন্ত নেই। 

Advertisement

ছবি: অরিজিৎ সাহা

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যাচ্ছে, সোমবার সকাল সাড়ে দশটা নাগাদ ঘটনাটি ঘটে। আচমকাই ওই টায়ারের গুদাম থেকে ধোয়া বের হতে দেখা যায়। দেখা যায় গুদামের ভিতরে আগুন লেগেছে। ঘটনায় এলাকায় তীব্র আতঙ্কের সৃষ্টি হয়। খবর দেওয়া হয় পুলিশ ও দমকলে। প্রথমে দমকলের দু’টো ইঞ্জিন ঘটনাস্থলে আসে। পরে পরিস্থিতির গুরুত্ব বুঝে আরও দু’টো ইঞ্জিন আসে। শুরু হয় আগুন নেভানোর কাজ।  

ছবি: অরিজিৎ সাহা

[আরও পড়ুন: SSC দুর্নীতি: নবম-দশম শ্রেণির শিক্ষক নিয়োগের ‘রেট’ ২০ লক্ষ, কাদের কাছে পৌঁছত বিপুল টাকা?]

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন স্থানীয় কাউন্সিলার অসীম বসু। তিনি জানান, আগুন লেগেছে টের পেয়েই বিল্ডিংয়ের ভিতরে থাকা তিনজন ছাদে উঠে গিয়েছিল। তাঁদের মধ্যে একজন সময়-সুযোগ অনুযায়ী নেমে আসেন। বাকি দু’জনকেও উদ্ধার করে নামিয়ে আনা হয়েছে। ভিতরে আর কেউ আটকে নেই বলেও মনে করা হচ্ছে। 

ছবি: অরিজিৎ সাহা

তবে বন্ধ টায়ারের শোরুমে আগুন লাগার ঘটনা বেশ বিপজ্জনক। কারণ টায়ারে দ্রুত আগুন ছড়ায়। তার উপরে কালো ধোঁয়ায় এলাকায় প্রায় ঢেকে গিয়েছে। শোনা গিয়েছে, শোরুমের কাঁচ ভেঙে আগুনের উৎস খুঁজে বের করেছেন দমকলের কর্মীরা। আগুন নিয়ন্ত্রণে আনার আপ্রাণ চেষ্টা করছেন তাঁরা। আগুনের পাশাপাশি দমকল ও পুলিশ কর্মীদের বড় চিন্তা হল টায়ার পোড়া কালো ধোঁয়া। অক্সিজেন মাস্ক করে আগুন নেভানোর কাজ করা হয় বলেই খবর। বিল্ডিংটিকে বিভিন্ন দিক থেকে ঘিরে ফেলেন পুলিশ ও দমকলের কর্মীরা। আগুন নিয়ন্ত্রণে আনার আপ্রাণ চেষ্টা করতে থাকেন। তা হওয়ার পরই আগুন লাগার কারণ জানা যেতে পারে।

[আরও পড়ুন: BJP বিধায়কের দলবদল, ভাঙন কেন? বঙ্গ বিজেপির কাছে রিপোর্ট তলব কেন্দ্রীয় নেতৃত্বের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement