shono
Advertisement

রাতের কলকাতায় বেপরোয়া SUV’র তাণ্ডব, প্রাণ গেল অন্তত ৫ জনের

দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়িটি।
Posted: 08:58 AM Apr 10, 2023Updated: 09:24 AM Apr 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতের কলকাতায় ভয়াবহ দুর্ঘটনা। সিগন্যালে দাঁড়িয়ে থাকা বাইক এবং লরিতে ধাক্কা গাড়ির। প্রাণ গেল মোট চারজনের। জখম আরও দু’জন। তাঁরা হাসপাতালে ভরতি। রবিবার রাতে দুর্ঘটনাটি ঘটেছে দমদম পার্ক মোড়ে।

Advertisement

রবিবার রাত। ঘড়ির কাঁটায় তখন দেড়টা হবে। ট্রাফিক সিগন্যালে দাঁড়িয়ে ছিল একটি লরি। দ্রুত বেগে একটি SUV গাড়ি সিগন্যালের কাছে চলে আসে। প্রথমে একটি বাইক এবং পরে ওই লরিটিকে পিছন থেকে ধাক্কা মারে গাড়িটি। রাস্তায় ছিটকে পড়ে যান বাইক চালক। গাড়ির বনেটের সামনের অংশ ছিটকে রাস্তায় ছিটকে পড়েন SUV’র সামনের আসনে বসা মহিলা এবং গাড়িচালক। দুর্ঘটনার ফলে SUV’র সামনের অংশ পুরোপুরি দুমড়ে মুচড়ে গিয়েছে।

[আরও পড়ুন: পুজো চলাকালীনই মন্দিরের সামনে উপড়ে পড়ল গাছ, চাপা পড়ে মৃত অন্তত ৭]

সকলকে তড়িঘড়ি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁদের মধ্যে তিনজনের মৃত্যু হয় ঘটনাস্থলেই। আর জি কর হাসপাতালে প্রাণ গিয়েছে ওই বাইক চালকের। সব মিলিয়ে এখনও পর্যন্ত মোট পাঁচজনের মৃত্যু হয়েছে। বাকিরা হাসপাতালে ভরতি। জখম এবং মৃতদের নাম-পরিচয় এখনও জানা যায়নি। দুর্ঘটনাটি ঠিক কীভাবে ঘটল, সিসিটিভি ফুটেজের সূত্র ধরে তা খতিয়ে দেখা হচ্ছে। দুর্ঘটনার সময় গাড়ির গতিবেগ অনেক বেশি ছিল নাকি গাড়ির চালক মদ্যপ ছিলেন, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: বউবাজার পার করে এসপ্ল্যানেডে থামল সফর, গঙ্গার নিচ দিয়ে ছোটানো গেল না মেট্রো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement