shono
Advertisement

আইআইটি-আইআইএমে ক্যাম্পাস প্লেসমেন্টে নারাজ ফ্লিপকার্ট

ফ্লিপকার্ট কোনও নতুন ক্যাম্পাস প্লেসমেন্ট করবে না।
Posted: 10:38 PM Nov 15, 2016Updated: 05:13 PM Nov 15, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমান অনলাইন মার্কেটিংয়ের দুনিয়ায় নামকরা ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট কে আর দেখা যাবে না ক্যাম্পাস প্লেসমেন্ট-এ।

Advertisement

সংস্থার প্রশাসনিক আধিকারিক নিতিন শেঠ জানিয়েছেন, চলতি বছরে নতুন প্লেসমেন্টের পরিবর্তে আগের বছর যাঁদের প্লেসমেন্ট করা হয়েছিল তাঁদের নিয়োগ করার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

নিতিন শেঠ আরও বলেছেন, বর্তমানে সংস্থায় আইআইটি (IIT) থেকে ১৭৫ জন ইন্টার্ন হয়ে কাজ করছেন। তাঁদেরকেই প্রথমে প্রি-প্লেসমেন্ট (PPO) অফার দেওয়া হবে এবং চলতি বছর ডিসেম্বর মাসেই আইআইটি (IIT) ও আইআইএম  (IIM) থেকে মোট ২৫০ জনকে নিয়োগ করা হবে এই সংস্থায়।

নিতিন শেঠের বক্তব্যে যেটা বোঝা যাচ্ছে যে, আইআইটি ও আইআইএম মিলিয়ে নিয়োগ করা প্রায় ২০০ থেকে ২৫০ জন প্রতিভাসম্পন্ন পড়ুয়াদের নিয়েই আগামী বছর অর্থাৎ ২০১৭ এর জন্য কর্মীর প্রয়োজন খুব ভালভাবেই মিটে যাবে, তাই আপাতত ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট কোনও নতুন ক্যাম্পাস প্লেসমেন্ট করবে না বলেই জানিয়ে দিয়েছে।

ফ্লিপকার্ট এর পক্ষ থেকে জানানো হয়েছে যে, এইসমস্ত পড়ুয়াদের যথাযথ প্রশিক্ষণ দিয়ে তাঁদেরকে সিনিয়র ম্যানেজার, সিনিয়র কনট্রিবিউটরের পদে বসানো হবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement