shono
Advertisement

বিশ্বকাপ দেখতে গিয়ে বাড়ি ফেরা হল না, দুর্ঘটনায় মৃত ভারতীয় ফুটবলপ্রেমী

দুর্ঘটনাটি ঘটে চালকের ভুলেই। The post বিশ্বকাপ দেখতে গিয়ে বাড়ি ফেরা হল না, দুর্ঘটনায় মৃত ভারতীয় ফুটবলপ্রেমী appeared first on Sangbad Pratidin.
Posted: 08:55 PM Jun 30, 2018Updated: 09:25 PM Jun 30, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’-এর সাক্ষী হতে বহুদিনের প্রস্তুতি নিয়েছিলেন। বিশ্বকাপের মহারণের সাক্ষী থাকতে মোটা অঙ্কের অর্থ খরচ করে পৌঁছে গিয়েছিলেন রাশিয়া। কিন্তু বাড়ি ফেরা হল না। সোচির কাছে মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন এক ভারতীয় ফুটবলপ্রেমী।

Advertisement

[জানেন, বাংলার এই গ্রামের বাসিন্দারা কেন রোনাল্ডোর পর্তুগালের সমর্থক?]

শনিবার সকালের ঘটনা। পুলিশ সূত্রে খবর, আল্ডের এবং ক্রাসনায়া পলিয়ানা সংযোগকারী রাস্তায় দুর্ঘটনার কবলে পড়ে একটি ট্যাক্সি। ঘটনাস্থলেই মৃত্যু হয় রাশিয়ান ট্যাক্সি চালক এবং এক ভারতীয়র। সঙ্গে আরও এক ভারতীয় ব্যক্তি ছিলেন। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল বলেই খবর। যদিও এখনও জানা যায়নি, শনিবার বিশ্বকাপের ম্যাচ দেখতেই তাঁরা সোচির দিকে যাচ্ছিলেন কি না। তবে পুলিশের প্রাথমিক অনুমান, বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষের মতো তাঁরাও বিশ্বকাপের সাক্ষী হতেই রাশিয়া পৌঁছেছিলেন।

[দর্শকদের মধ্যমা প্রদর্শন, ফিফার রোষের মুখে মারাদোনা]

পুলিশের তথ্য অনুযায়ী, গত বছর রাশিয়ায় পথ দুর্ঘটনার ১৯ হাজার প্রাণ গিয়েছে। এদিন দুর্ঘটনাটি ঘটে চালকের ভুলেই। চালক রেনো লোগান রাস্তার ভুল দিক দিয়ে গাড়ি চালাচ্ছিলেন। পথ আইন ভেঙেই বিপদ ডেকে আনেন তিনি। উলটোদিক থেকে ছুটে আসা একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। আর তাতেই ঘটনাস্থলে প্রাণ হারান চালক ও এক ভারতীয়। বিশ্বকাপের অন্যতম আয়োজক শহর সোচির কাছেই ঘটে দুর্ঘটনা। শনিবার এই শহরের স্টেডিয়ামেই প্রি-কোয়ার্টারের ম্যাচে মুখোমুখি উরুগুয়ে এবং পর্তুগাল। বিশ্বকাপের জন্য পথ নির্দেশিকা ও নিরাপত্তা আঁটসাট হওয়া সত্ত্বেও বাঁচানো গেল না এক ভারতীয়র প্রাণ। যার জন্য ফুটবল উৎসবের মধ্যেও বিষাদের সুর।

The post বিশ্বকাপ দেখতে গিয়ে বাড়ি ফেরা হল না, দুর্ঘটনায় মৃত ভারতীয় ফুটবলপ্রেমী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement