shono
Advertisement
ACL 2

ভক্তদের নিশানায় শুভাশিস, মুখ খুললেন মোহনবাগান অধিনায়কের স্ত্রী কস্তুরী

কী বললেন শুভাশিসের স্ত্রী?
Published By: Arpan DasPosted: 02:46 PM Sep 19, 2024Updated: 05:38 PM Sep 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শক্তিশালী দল গড়েও এখনও পর্যন্ত আশানুরূপ খেলতে পারেনি মোহনবাগান। বার বার প্রশ্নের মুখে পড়েছে সবুজ-মেরুনের ডিফেন্স। সোশাল মিডিয়ায় ব্যঙ্গ করা হচ্ছে মোহনবাগান অধিনায়ক শুভাশিস বোসকে। ভক্তদের এই আচরণকে অবশ্য ভালোভাবে নিচ্ছেন না শুভাশিসের স্ত্রী কস্তুরী ছেত্রী। বরং সমস্ত সমালোচনার বিরুদ্ধে গিয়ে স্বামীর পাশেই দাঁড়াচ্ছেন তিনি।

Advertisement

এসিএল ২ (ACL 2) -র ম্যাচে ঘরের মাঠে তাজিকিস্তানের ক্লাব রাভশানের মুখোমুখি হয়েছিল মোহনবাগান। কিন্তু সেই ম্যাচে জয় আসেনি। ম্যাচের পর ক্ষোভ উগড়ে দিলেন কস্তুরী। তিনি বললেন, "ভাল খারাপ সবার ক্ষেত্রেই থাকে। একের পর এক এত ম্যাচ খেলতে হচ্ছে। গোটা দলের উপর ফলাফল নির্ভর করে, কোনও একজনের উপর তো নয়। দল খারাপ খেললেই ওকে অধিনায়ক বারবার টার্গেট করা হয়। এটা আমি অনেকদিন ধরেই দেখছি। ফ্যানরা ওর ভালো খেলাটা দেখে না। সোশাল মিডিয়ায় কমেন্টেও ওরা আমাকেও এমন করে। ও সবসময়ই ভালো খেলে। কিন্তু দর্শকরা শুধু খারাপটাই বলে।"

শুভাশিসপত্নী অবশ্য আশাবাদী। এর আগেও এই পরিস্থিতি থেকে কামব্যাক করেছে মোহনবাগান। শুভাশিসও সেই চেনা ফর্মে ফিরবে বলেই বিশ্বাস তাঁর। সেক্ষেত্রে কি লেডি লাক কাজ করছে? কস্তুরীর উত্তর, "সেরকম কিছু নয়। তবে মোহনবাগান সেরা দল। শুরুটা প্রতিবারই এরকম হয়। ওরা এখান থেকে ফিরে আসবে। ভালো খেলবে। পরের ম্যাচগুলোতে ভালো রেজাল্ট হবে।"

কিন্তু যাকে নিয়ে এত আলোচনা, সেই শুভাশিস পুরো ব্যাপারটাকে কীভাবে দেখেন? কস্তুরীর মতে মোহনবাগান ডিফেন্সের স্তম্ভ এসবকে খুব একটা পাত্তা দেন না। তিনি জানান, "এসব ব্যাপার নিয়ে ও বাড়িতে কিছু বলে না। ও খুবই পজিটিভ। এসব নেগেটিভ ব্যাপারকে পাত্তাই দেয় না। নিজের খেলায় আরও উন্নতি করতে চায়। আমি সোশাল মিডিয়ায় একটু বেশি থাকি বলে আমার চোখে পড়ে। কিন্তু শুভাশিস এগুলো পাত্তা দেয় না।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শক্তিশালী দল গড়েও এখনও পর্যন্ত আশানুরূপ খেলতে পারেনি মোহনবাগান।
  • বার বার প্রশ্নের মুখে পড়েছে সবুজ-মেরুনের ডিফেন্স।
  • সোশাল মিডিয়ায় তীব্র ব্যঙ্গ করা হচ্ছে মোহনবাগান অধিনায়ক শুভাশিস বোসকে।
Advertisement