shono
Advertisement
Anwar Ali

ফের পিছিয়ে গেল শুনানি, ডার্বিতে খেলছেন আনোয়ার

শুনানির দিন ফের পিছিয়ে যাওয়ায় খুশি নয় মোহনবাগান শিবির।
Published By: Anwesha AdhikaryPosted: 12:32 PM Oct 15, 2024Updated: 01:36 PM Oct 15, 2024

স্টাফ রিপোর্টার: ফের ২৩ অক্টোবর পর্যন্ত পিছিয়ে গেল আনোয়ার আলির(Anwar Ali) শুনানি। যার ফলে আনোয়ারের আর আইএসএল ডার্বি খেলতে বাধা রইল না। দু’প্রধানই তাকিয়ে ছিল সোমবারের প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির বৈঠকের দিকে। কিন্তু আনোয়ার আলির আইনজীবীর শারীরিক অসুস্থতার জন্য এই শুনানি পিছিয়ে গেল। ফলে ১৯ অক্টোবর ডার্বিতে লাল-হলুদ জার্সিতে দেখা যাচ্ছে আনোয়ার আলিকে। স্বাভাবিকভাবেই লাল-হলুদ শিবিরে স্বস্তির হাওয়া।

Advertisement

আনোয়ার আলির আইনজীবী ৩০ সেপ্টেম্বর শুনানির কয়েকদিন আগে শারীরিক অসুস্থতার জন্য চার সপ্তাহের সময় চেয়েছিলেন। তখন কমিটি বলেছিল দু’সপ্তাহের বেশি সময় দেওয়া যাবে না। সেইমত ১৪ অক্টোবর শুনানির দিন ধার্য করা হয়েছিল। কিন্তু এদিনও শিরদাঁড়ায় অস্ত্রপচারের জন্য খুব বেশিক্ষণ সময় দিতে পারবেন না বলে আরও বেশ কিছুদিন সময় চেয়েছেন আনোয়ারের আইনজীবী। তিনি উপস্থিত থাকতে পারেননি এই বৈঠকে। এই আবেদনের পরেই প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির সদস্যরা পরবর্তী শুনানির দিন ধার্য করেন ২৩ অক্টোবর। আনোয়ারের শুনানির জন্য এদিন প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি ইস্টবেঙ্গল, মোহনবাগান, আনোয়ার আর দিল্লি এফসিকে উপস্থিত থাকতে বলেছিল।

শুনানি পিছিয়ে যাওয়ার পর ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার বলছিলেন, “কমিটি ২৩ তারিখ ফের শুনানির দিন ধার্য করেছে। আমরা আপাতত সেদিকেই তাকিয়ে আছি। আর আনোয়ার তো ডার্বি খেলবে। আজ ওর আইনজীবী অসুস্থ ছিল। তাই সময় চেয়েছে। কমিটি সেটা বিবেচনা করে সময় দিয়েছে।” এর আগে প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির যে রায় দিয়েছিল, তাতে আনোয়ারের চার মাস নির্বাসন হয়েছিল। সোমবার যদি রায় প্রকাশ হয়ে যেত, আর যদি ফের আনোয়ার শাস্তিস্বরূপ নির্বাসিত হতেন, তাহলে ডার্বিতে লাল-হলুদ রক্ষণে আনোয়ারের বদলি পাওয়া এই অল্প সময়ে মুশকিল ছিল। কিছুদিন আগেই ভিয়েতনামের বিরুদ্ধে ভারতের হয়ে রক্ষণের নির্ভরতা দিয়েছেন এই জাতীয় ডিফেন্ডার। শুনানির দিন ফের পিছিয়ে যাওয়ায় খুশি নয় মোহনবাগান শিবির। যদিও এখনই সরকারিভাবে কোনও পদক্ষেপ নিচ্ছেন না তাঁরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আনোয়ার আলির আইনজীবী ৩০ সেপ্টেম্বর শুনানির কয়েকদিন আগে শারীরিক অসুস্থতার জন্য চার সপ্তাহের সময় চেয়েছিলেন।
  • প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির সদস্যরা পরবর্তী শুনানির দিন ধার্য করেন ২৩ অক্টোবর।
  • আগে প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির যে রায় দিয়েছিল, তাতে আনোয়ারের চার মাস নির্বাসন হয়েছিল।
Advertisement