shono
Advertisement
Calcutta Football League

লক্ষ্য তিন পয়েন্ট, সুপার সিক্সের ম্যাচে সুরুচিকে হালকাভাবে নিতে নারাজ ইস্টবেঙ্গল কোচ

চ্যাম্পিয়নশিপের দৌড়ে ইস্টবেঙ্গলের ঘাড়ের কাছেই নিঃশ্বাস ফেলছে ডায়মন্ডহারবার।
Published By: Arpan DasPosted: 10:32 AM Sep 17, 2024Updated: 05:07 PM Sep 17, 2024

স্টাফ রিপোর্টার : সুপার সিক্সের দ্বিতীয় ম্যাচে নামতে চলেছে ইস্টবেঙ্গল (East Bengal)। মঙ্গলবার তাদের প্রতিপক্ষ সুরুচি সংঘ। ইতিমধ্যেই ঘরোয়া লিগে (Calcutta Football League) দুরন্ত ছন্দে রয়েছে বিনো জর্জের ছেলেরা। এখনও পর্যন্ত লিগের একটিও ম্যাচে হারেনি তারা। এমন পরিস্থিতিতে সুরুচি ম্যাচেও তিন পয়েন্ট ছাড়া অন্য কোনও ভাবনা নেই লাল-হলুদ রিজার্ভ দলের কোচ বিনো জর্জের। সোমবার বলছিলেন, “সুরুচি নিয়ে আমাদের পরিকল্পনা রয়েছে। ভালো দল ঠিকই তবে আমাদের তিন পয়েন্ট প্রয়োজন। তিন পয়েন্টের জন্য ঝাঁপাব এই ম্যাচেও। এছাড়া অন্য কোন ভাবনা নেই।”
চ্যাম্পিয়নশিপের দৌড়ে ইস্টবেঙ্গলের ঘাড়ের কাছেই নিঃশ্বাস ফেলছে ডায়মন্ডহারবার। ১৩ ম্যাচে যেখানে লাল-হলুদ শিবিরের সংগ্রহ ৩৭ পয়েন্ট। সেখানে সমসংখ্যক ম্যাচে ৩৫ পয়েন্ট কিবু ভিকুনার দলের।
সম সংখ্যক ম্যাচ খেলে ৩১ পয়েন্ট নিয়ে কিছুটা দূরে রয়েছে ভবানীপুর এফসি। এমন পরিস্থিতিতে এই দলগুলোর কেউই চাইবে না আগামী ম্যাচগুলো থেকে পয়েন্ট হারাতে। নতুন করে দলে চোট আঘাতের সমস্যা নেই। এমন পরিস্থিতিতে কাস্টমস ম্যাচের দলই অপরিবর্তিত রাখতে পারেন বিনো। এই ম্যাচের পরের ম্যাচেই বিষ্ণুরা মুখোমুখি হবেন মহামেডানের। সেই ম্যাচে নামার আগে জিতে আত্মবিশ্বাস বাড়াতে চাইছেন বিনো। দলে নতুন করে চোট আঘাত নেই। এবারের ঘরোয়া লিগে সব থেকে বেশি গোল করার পাশাপাশি কম গোল হজম করেছে ইস্টবেঙ্গল। অন্যদিকে বেঙ্গালুরু থেকে ফেরার পর এদিন বিকালে অনুশীলনে নেমে পড়লেন লাল-হলুদের সিনিয়র ফুটবলাররা।

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সুপার সিক্সের দ্বিতীয় ম্যাচে নামতে চলেছে ইস্টবেঙ্গল।
  • মঙ্গলবার তাদের প্রতিপক্ষ সুরুচি সংঘ। ইতিমধ্যেই ঘরোয়া লিগে দুরন্ত ছন্দে রয়েছে বিনো জর্জের ছেলেরা।
  • এখনও পর্যন্ত লিগের একটিও ম্যাচে হারেনি তারা।
Advertisement