shono
Advertisement
Cristiano Ronaldo

৯০০ গোলের রেকর্ড উদযাপন, 'সর্বকালের সেরা' জার্সিতে রোনাল্ডোকে সম্মান আল নাসেরের

সৌদি প্রো লিগে যদিও আটকে গেল রোনাল্ডোর ক্লাব।
Published By: Arpan DasPosted: 04:53 PM Sep 14, 2024Updated: 04:53 PM Sep 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেকর্ডের আরেক নাম ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সম্প্রতি বিশ্বের একমাত্র ফুটবলার হিসেবে ৯০০ গোল করেছেন পর্তুগিজ কিংবদন্তি। তার পর যাত্রা শুরু করেছেন ১০০০ গোলের দিকেও। আন্তর্জাতিক জার্সিতে ফুল ফোটানোর পর ক্লাব ফুটবলে অভিনব সংবর্ধনা অপেক্ষা করে ছিল রোনাল্ডোর জন্য। আল নাসেরের হয়ে মাঠে ফেরার সঙ্গেই রাজকীয় আতিথেয়তা পেলেন তিনি।

Advertisement

সৌদি আরবের ক্লাব আল নাসেরের জার্সিতেও অসংখ্য গোল করেছেন রোনাল্ডো। বলা যায়, তাঁর আগমনের সূত্র ধরেই সৌদি ফুটবলে ইউরোপীয় তারকাদের পদার্পণ ঘটেছে। সেদিক থেকেও তিনি পথ প্রদর্শক। ইতিমধ্যেই সৌদি প্রো লিগের লড়াইয়ে নেমে পড়েছে রোনাল্ডো ও তাঁর দল। মাঝে আন্তর্জাতিক ফুটবলে পর্তুগালের জার্সিতে নেমেছিলেন। সেখানেই গড়েন ৯০০ গোলের ইতিহাস।

আল নাসেরের হয়ে মাঠে নামতেই তাঁর হাতে তুলে দেওয়া হল একটি বিশেষ জার্সি। যেখানে লেখা ছিল 'GOAT'। সাধারণত যার অর্থ করা হয়, Greatest of All Time বা সর্বকালের সেরা। তার নিচে লেখা ৯০০ গোল। তাতেই শেষ নয়, গ্যালারিতেও ছিল রোনাল্ডোর জন্য টিফো। সেখানেও কিংবদন্তি ফুটবলারের সঙ্গে ঐতিহাসিক ৯০০ গোলের কৃতিত্বের কথা বলা হয়েছে।

তবে আল আহলির বিরুদ্ধে এই ম্যাচে জয় পায়নি আল নাসের। প্রথমে কেসির গোলে এগিয়ে গিয়েছিল আল আহলি। একেবারে শেষ মুহূর্তে আত্মঘাতী গোলে সমতা ফেরায় আল নাসের। বল দখলের শতাংশ থেকে গোলমুখী শট, সব দিকেই এগিয়ে ছিল তারা। গোল পাননি রোনাল্ডো। যদিও হার মানতে নারাজ তিনি। ম্যাচের পর সোশাল মিডিয়ায় তিনি লিখেছেন, 'শেষ মুহূর্ত পর্যন্ত বিশ্বাস রাখুন'।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement