shono
Advertisement
Cristiano Ronaldo

পর পর তিন হেড স্যর নাপসন্দ, নতুন কোচ বাছতে রোনাল্ডোর মতই নিল না আল নাসের

আল নাসেরের নতুন কোচ এসি মিলানকে সিরি আ চ্যাম্পিয়ন করিয়ে ছিলেন।
Published By: Arpan DasPosted: 04:26 PM Sep 19, 2024Updated: 05:30 PM Sep 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের নতুন কোচ নিয়োগ করা হল আল নাসেরে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) আসার পর এই নিয়ে চতুর্থ কোচ পেল সৌদির ক্লাব। আগের কোচ লুইস কাস্ত্রোকে সরিয়ে দেওয়ার পর পরই নতুন কোচের কথা ঘোষণা করা হয়। এবার রোনাল্ডোদের হেড স্যর হচ্ছেন স্টিফানো পিওলি।

Advertisement

আল নাসের শেষবার সৌদি প্রো লিগ জিতেছিল ২০১৮-১৯ সালে। তার পর থেকে আর সৌদি আরবের সেরার তকমা জেতা হয়নি। রোনাল্ডো দলে আসার পর তিনি চেষ্টা করে গেলেও কাঙ্ক্ষিত সাফল্য আসেনি। ২০২৩ মরশুমে পর্তুগিজ কোচ লুইস কাস্ত্রোকে নিয়োগ করা হয়। গত মরশুমে দ্বিতীয় স্থানে শেষ করেছিলেন রোনাল্ডোরা। নতুন মরশুমটাও ভালোভাবে শুরু হয়নি। এর মধ্যে কাস্ত্রোকেও বিদায় জানানো হয়। এই নিয়ে পর্তুগিজ কিংবদন্তির আগমনের পর তিনজন কোচকে বিদায় দেওয়া হয়। 

তার পরই নিয়োগ করা হয় স্টিফানো পিওলিকে। যিনি এর আগে ইটালির ঐতিহ্যবাহী ক্লাব এসি মিলানের দায়িত্বে ছিলেন। পাঁচ বছর তিনি এই ক্লাবের কোচ ছিলেন। এর মধ্যে ২০২২-এ মিলানকে ইটালির সেরাও করেন। বহুদিন পর স্কুডেটো বা সিরি এ চ্যাম্পিয়নের খেতাব ঢোকে মিলানের ঘরে। অবশ্য এসি মিলানের দায়িত্ব সামলানোর আগে পিওলি ইন্টার মিলান, লাজিও-র মতো ক্লাবের কোচ ছিলেন।

আল নাসেরে নিয়মিত কোচ বদলানোর খতিয়ানে অনেকেই রোনাল্ডোর প্রভাবের কথা বলছেন। কিন্তু ক্লাবের তরফ থেকে স্পষ্ট জানানো হয়, "রোনাল্ডো ক্লাবকে নিয়ন্ত্রণ করে, এই ধারণা সম্পূর্ণ ভুল। তবে বিশ্বের সেরা ফুটবলার হিসেবে ও আমাদের পথ দেখায়। ও আমাদের শেখায় কীভাবে জিততে হয়।" সেই সঙ্গে ক্লাবের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়, রোনাল্ডোকে সামনে রেখেই তারা এবার লিগজয়ের জন্য ঝাঁপাবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের নতুন কোচ নিয়োগ করা হল আল নাসেরে।
  • ক্রিশ্চিয়ানো রোনাল্ডো আসার পর এই নিয়ে চতুর্থ কোচ পেল সৌদির ক্লাব।
  • আগের কোচ লুইস কাস্ত্রোকে সরিয়ে দেওয়ার পর পরই নতুন কোচের কথা ঘোষণা করা হয়
Advertisement