shono
Advertisement
East Bengal

আনোয়ার নেমেও সারল না রক্ষণের রোগ, এগিয়ে থেকেও অ্যাওয়ে ম্যাচে হার ইস্টবেঙ্গলের

কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে হার ইস্টবেঙ্গলের।
Published By: Anwesha AdhikaryPosted: 09:27 PM Sep 22, 2024Updated: 09:43 PM Sep 22, 2024

কেরালা ব্লাস্টার্স: ২ (সাদাউই, পেপরা)

Advertisement

ইস্টবেঙ্গল: ১ (বিষ্ণু)  

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইস্টবেঙ্গলের জার্সিতে আনোয়ার আলি নামলেন। তবু লাল-হলুদ রক্ষণের হাল ফিরল না। আবারও ডিফেন্সের ভুলেই পয়েন্ট হাতছাড়া হল ইস্টবেঙ্গলের। রবিবার কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে এগিয়ে গিয়েও হারতে হল দলকে। দুই ম্যাচ কেটে গেলেও চলতি আইএসএলে এখনও পয়েন্ট পেল না ইস্টবেঙ্গল। 

নিজেদের সেরা একাদশ নিয়ে এদিন কোচির মাঠে নেমেছিল লাল-হলুদ ব্রিগেড। কেরালা ব্লাস্টার্সের দুই প্রাক্তনী জিকসন সিং এবং দিমিত্রি দিয়ামনতাকোস ছিলেন স্কোয়াডে। আনোয়ার আলি ছাড়াও এদিন প্রথম লাল-হলুদ জার্সি গায়ে মাঠে নেমেছিলেন মাদিহ তালাল এবং মার্ক জোথানপুইয়াও। কিন্তু তারকাবোঝাই দল নিয়েও লাভ হল না। বেঙ্গালুরুর পরে কেরালার কাছেও হেরেই মাঠ ছাড়তে হল কার্লেস কুয়াদ্রাতের দলকে।

ম্যাচের শুরু থেকেই ক্রমাগত চাপের মুখে পড়ে ইস্টবেঙ্গলের রক্ষণ। বারে গিয়ে লাগে জিমেনেজের দুরন্ত শট। মাঠের ১১ ফুটবলারের পাশাপাশি মহেশ-নন্দদের বিরাট প্রতিপক্ষ হয়ে ওঠে কোচির গ্যালারিও। কেরালা সমর্থকদের শব্দব্রহ্মের সামনে কার্যত অসহায় হয়ে পড়ে লাল-হলুদ ব্রিগেড। তবে প্রথমার্ধে দুই দলের সামনেই গোলের সুযোগ এসেছিল। শেষ পর্যন্ত সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয় দুদলই।  

দ্বিতীয়ার্ধে অবশ্য় খানিকটা গোছানো ফুটবল খেলতে শুরু করে লাল-হলুদ ব্রিগেড। প্রতিপক্ষের সঙ্গে সেয়ানে সেয়ানে টক্কর দেন জিকসনরা। ৫৯ মিনিটে দিমিত্রির পাস থেকে দুরন্ত গোল করে দলকে এগিয়ে দেন বিষ্ণু। কিন্তু চার মিনিটের মধ্যেই গোল শোধ করে কেরালা। রাকিপকে বোকা বানিয়ে জালে বল জড়িয়ে দেন সাদাউই। ৮৮ মিনিটে এসে দুরন্ত গোল করেন কেরালার পেপরা। রক্ষণে আনোয়ারের ভুলেই বল যায় কেরালা ফুটবলারের পায়ে। ডিফেন্ডারদের দাঁড় করিয়ে গোলে বল ঠেলে দেন পেপরা। টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট তালিকায় একেবারে নিচের দিকে ধুঁকছে ইস্টবেঙ্গল। 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নিজেদের সেরা একাদশ নিয়ে এদিন কোচির মাঠে নেমেছিল লাল-হলুদ ব্রিগেড। কেরালা ব্লাস্টার্সের দুই প্রাক্তনী জিকসন সিং এবং দিমিত্রি দিয়ামনতাকোস ছিলেন স্কোয়াডে।
  • বেঙ্গালুরুর পরে কেরালার কাছেও হেরেই মাঠ ছাড়তে হল কার্লেস কুয়াদ্রাতের দলকে।
  • টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট তালিকায় একেবারে নিচের দিকে ধুঁকছে ইস্টবেঙ্গল। 
Advertisement