shono
Advertisement
Lionel Messi

ইন্টার মায়ামি ছাড়তে চান মেসি! কোথায় হবে তাঁর নতুন ঠিকানা?

এর আগে সৌদির ক্লাব আল হিলালের থেকে বিরাট অঙ্কের প্রস্তাব ছিল মেসির কাছে।
Published By: Arpan DasPosted: 04:00 PM Sep 23, 2024Updated: 04:00 PM Sep 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের দলবদলের মুখে লিওনেল মেসি! আচমকাই ছড়িয়ে পড়েছে আমেরিকার ক্লাব ইন্টার মায়ামি ছাড়ার জল্পনা। হঠাৎ কী হল আর্জেন্টিনার তারকা? আর ক্লাব ছাড়লে তাঁর নতুন ঠিকানা হবে কোথায়? সেটা কি ফের সৌদি আরবে?

Advertisement

২০২৩-এ ফ্রান্সের পিএসজি ছাড়ার পর ফ্রি ট্রান্সফারে ডেভিড বেকহ্যামের ইন্টার মায়ামিতে এসেছিলেন মেসি। তার আগে সৌদির ক্লাব আল হিলালের থেকে বিরাট অঙ্কের প্রস্তাব ছিল মেসির কাছে। কিন্তু সবাইকে চমকে দিয়ে তিনি বেছে নেন আমেরিকাকেই। যাদেরকে তিনি গত মরশুমে মেজর লিগ সকারের প্লে অফে তুলেছিলেন। সেই সঙ্গে গত বছর লিগ কাপ ট্রফি এসেছিল।

এবার সেই ক্লাবের সঙ্গেও কি সম্পর্ক ভাঙতে চলেছে বার্সেলোনার প্রাক্তন ফুটবলারের? তবে সেটা সৌদির কোনও ক্লাবের জন্য নয়। বরং জানা যাচ্ছে ইন্টার মায়ামি ছাড়লে ৩৭ বছর বয়সি তারকা ফিরতে পারেন আর্জেন্টিনাতেই। তাঁর ছোটবেলার ক্লাব নিউয়েলস ওল্ড বয়েজে হয়ে খেলার সম্ভাবনাই বাড়ছে। অবশ্য তার জন্য আরও বছর খানেক অপেক্ষা করতে হবে। সূত্রের খবর, ২০২৫-র ডিসেম্বরে তিনি পুরনো ক্লাবে ফিরতে পারেন। যেখানে তিনি ১৯৯৫ থেকে ২০০০ সাল পর্যন্ত খেলেছিলেন।

তবে এর আগেও মেসি বলেছিলেন, নিউয়েলস ওল্ড বয়েজে ফিরতে চান। ২০১৬-র একটি সাক্ষাৎকারে আট বার ব্যালন ডি'ওর জয়ীর বক্তব্য ছিল, "যদি আমি কালই আর্জেন্টিনায় ফিরে যাই, তাহলে আমি নিউয়েলের হয়েই খেলতে চাই। সেটাই আমার সবচেয়ে বেশি পছন্দের।" আর্জেন্টিনার ক্লাব ছাড়ার পর বার্সেলোনার হয়ে মেসি ১৮ বছর খেলেছেন। ২০২১-এ তিনি বার্সা ছাড়েন। এবার যদি তিনি ছোটবেলার ক্লাবে ফেরেন, তাহলে যেন একটা চক্র সম্পূর্ণ হবে বলেই মনে করছেন অনেকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের দলবদলের মুখে লিওনেল মেসি!
  • আচমকাই ছড়িয়ে পড়েছে আমেরিকার ক্লাব ইন্টার মায়ামি ছাড়ার জল্পনা।
  • ২০২৩-এ ফ্রান্সের পিএসজি ছাড়ার পর ফ্রি ট্রান্সফারে ডেভিড বেকহ্যামের ইন্টার মায়ামিতে এসেছিলেন মেসি।
Advertisement