shono
Advertisement
ISL 2024-25

গোলের মালা পরাল হায়দরাবাদ, আইএসএলে হারের হ্যাটট্রিক মহামেডানের

লিগ টেবিলের নীচের দিকে থাকা হায়দরাবাদের কাছে এই হার মহামেডানকে বুঝিয়ে দিল, আই লিগ এবং আইএসএলের মানে বিস্তর ফারাক।
Published By: Subhajit MandalPosted: 09:29 PM Oct 26, 2024Updated: 09:29 PM Oct 26, 2024

মহামেডান: ০
হায়দরাবাদ এফসি: ৪ (অ্যালান ২, স্টেফান সেপিচ, পরাগ শ্রীবাস)
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইএসএলে লজ্জার হার মহামেডানের। ৪-০ গোলে পরাজয়! ঘরের মাঠে 'দুর্বল' হায়দরাবাদ এফসির বিরুদ্ধে কার্যত গোলের মালা পরতে হল সাদা-কালো ব্রিগেডকে। লিগ টেবিলের নীচের দিকে থাকা হায়দরাবাদের কাছে এই হার মহামেডানকে বুঝিয়ে দিল, আই লিগ এবং আইএসএলের মানে বিস্তর ফারাক।

Advertisement

আই লিগ জিতে আইএসএলে উত্তরণের পর শুরুটা খারাপ করেনি মহামেডান। কিন্তু লিগের বয়স যত বাড়ছে, ততই যেন ছন্দ হারাচ্ছে সাদা-কালো ব্রিগেড। বলা ভালো, আইএসএলের মান বুঝতে পারছেন আন্দ্রে চেরনিশভের ছেলেরা। মোহনবাগানের বিরুদ্ধে একপেশে ভাবে হারতে হয়েছে। গত ম্যাচে কেরালার বিরুদ্ধে পারফরম্যান্স ভালো হলেও সেই হারই জুটেছে। আর শনিবার হায়দরাবাদ কার্যত উড়িয়ে দিল মহামেডানকে।

এদিন ম্যাচের একেবারে প্রথম মিনিট থেকে মহামেডানকে চাপে রাখে হায়দরাবাদ। রক্ষণের অন্যতম স্তম্ভ জোসেফ আর্যার না থাকাটা এদিন একেবারে শুরু থেকে ভোগাল সাদা-কালো ব্রিগেডকে। রক্ষণে একের পর এক ভুল, গোলরক্ষকের সঙ্গে নতুন ডিফেন্ডার ওগিয়েরের সমন্বয়ের অভাব স্পষ্ট বোঝা গেল। ৪ মিনিটেই প্রথম গোল হজম করল সাদা-কালো ব্রিগেড। সেটাও রক্ষণের ভুলে। গোলরক্ষক পদম ছেত্রীর কাছে বিপজ্জনক জায়গা থেকে ব্যাক পাস করলেন সাদা-কালো ডিফেন্ডার। সেটা আর ক্লিয়ার করতে পারেননি পদম। সেই যে ভুলের জন্য প্রথম গোল অ্যালেনের, সেটাই যেন দরজা খুলে দিল। ১২ মিনিটেই ফের গোল পেল হায়দরাবাদ। এবার অনবদ্য গোল করলেন স্টেফান সেপিচ। অ্যালেন ফের গোল করলেন। ১৫ মিনিটের মধ্যেই ৩-০ গোলে পিছিয়ে পড়ে খেই হারিয়ে ফেলে চেরনিশভের ছেলেরা। মাঝে মাঝে বিচ্ছিন্ন আক্রমণ হলেও সেভাবে দানা বাঁধেনি। গোলও আসেনি। উলটে দ্বিতীয়ার্ধে আরও একটি গোল করে ব্যবধান ৪-০ করে দিলেন শ্রীনিবাস।

ঘরের মাঠে হায়দরাবাদের কাছে এই বড় হার লিগ টেবিলের আরও তলানিতে নামিয়ে দেবে মহামেডানকে। ম্যাচ শুরুর আগে হায়দরাবাদ ছিল ১২ নম্বর স্থানে। ১১ নম্বরে ছিল মহামেডান। এবার হায়দরাবাদ উঠে এল মহামেডানের উপরে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আইএসএলে লজ্জার হার মহামেডানের।
  • ঘরের মাঠে 'দুর্বল' হায়দরাবাদ এফসির বিরুদ্ধে কার্যত গোলের মালা পরতে হল সাদা-কালো ব্রিগেডকে।
  • লিগ টেবিলের নীচের দিকে থাকা হায়দরাবাদের কাছে এই হার মহামেডানকে বুঝিয়ে দিল, আই লিগ এবং আইএসএলের মানে বিস্তর ফারাক।
Advertisement