shono
Advertisement
Lionel Messi

কোপা ফাইনালে মারাত্মক চোট, কবে মাঠে ফিরবেন মেসি?

মেসিকে নিয়ে কী আপডেট দিল ইন্টার মায়ামি?
Published By: Krishanu MazumderPosted: 10:12 AM Jul 17, 2024Updated: 12:42 PM Jul 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোপা আমেরিকার ফাইনালে চোট পেয়ে ৬৫ মিনিটে মাঠ ছেড়েছিলেন আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি (Lionel Messi)। ডাগ আউটে বসে তাঁকে কাঁদতে দেখেছে বিশ্বফুটবল।
শেষমেশ মার্টিনেজের গোলে আর্জেন্টিনা কোপা চ্যাম্পিয়ন হয়। মেসিকে স্বস্তি দেন মার্টিনেজ। কিন্তু এলএম ১০ মাঠে ফিরবেন কবে? তাাঁর চোটের অবস্থা কী?
মেসির ক্লাব ইন্টার মায়ামি জানিয়েছে, চোটের জন্য ক্ষতিগ্রস্ত হয়েছে মেসির লিগামেন্ট। ফলে অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাঁকে। আরেকটি সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, পুরোদস্তুর সুস্থ হয়ে মাঠে ফিরতে ৪০ দিন সময় লাগবে মেসির। 

Advertisement

[আরও পড়ুন: কোপা জিতেই ফ্রান্সের ফুটবলারদের নিয়ে বর্ণবিদ্বেষী মন্তব্য, বিতর্কে মেসিরা]


ইন্টার মায়ামির কোচ জেরার্দো মার্টিনো আর্জেন্টাইন অধিনায়কের চোটের আপডেট দিয়েছেন। মেজর লিগ সকারে আপাতত ইন্টার মায়ামি পরবর্তী দুটি ম্যাচে মেসিকে পাবে না।
কলম্বিয়ার বিরুদ্ধে কোপা ফাইনালে গোড়ালি মচকে যায় মেসির। খেলার বয়স তখন ৬৫ মিনিট। যন্ত্রণাকাতর মেসি কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন। তার পরে ক্রন্দনরত মেসিকে ক্যামেরাবন্দি করা হয়। তাঁর পায়ের ছবি ভাইরাল হয়ে যায়। দেখা যায় মেসির ডান পায়ের গোড়ালি ফুলে রয়েছে। অবশ্য তার আগে প্রথমার্ধের ৩৫ মিনিটে কলম্বিয়ান ডিফেন্ডারের ট্যাকলে চোট পান মেসি। সেই সময়ও তাঁকে কাতরাতে দেখা যায়। 
মার্টিনো সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মেসির গোড়ালি মচকে গিয়েছে। চোট সারেনি। ফলে এখনই মাঠে নামার মতো পরিস্থিতি নেই। পরীক্ষা করে দেখা গিয়েছে মেসির লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে।
এদিকে মেজর লিগ সকারে ২৩টি ম্যাচ খেলে ১৪টিতে জয় ও ৫টি ড্রয়ে ইন্টার মায়ামির পয়েন্ট ৪৭। লিগ টেবিলে দ্বিতীয় স্থানে ইন্টার মায়ামি।

[আরও পড়ুন: কেন্দ্রীয় চুক্তির মেয়াদ কমছে বাবর আজমের, ভারতীয় বোর্ডের পথ অনুসরণ পিসিবির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কোপা আমেরিকার ফাইনালে চোট পেয়ে ৬৫ মিনিটে মাঠ ছেড়েছিলেন আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি (Lionel Messi)।
  • ডাগ আউটে বসে তাঁকে কাঁদতে দেখেছে বিশ্বফুটবল।
  • শেষমেশ মার্টিনেজের গোলে আর্জেন্টিনা কোপা চ্যাম্পিয়ন হয়।
Advertisement