shono
Advertisement
Lionel Messi

প্রত্যাবর্তনেই জোড়া গোল! বিপক্ষকে 'ঘুম পাড়িয়ে' ইন্টার মায়ামির জার্সিতে মেসি ম্যাজিক

কোপা আমেরিকা ফাইনালের পর এই প্রথম মাঠে নামলেন মেসি। জয় পেল তাঁর দলও।
Published By: Arpan DasPosted: 11:56 AM Sep 15, 2024Updated: 11:56 AM Sep 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুমাস পরে ফুটবল মাঠে প্রত্যাবর্তন। আর তার পরই মেসি ম্যাজিক। ৪ মিনিটের ব্যবধানে জোড়া গোল, সঙ্গে একটি অ্যাসিস্ট। পিছিয়ে পড়েও মেজর সকার লিগে দুরন্ত জয় পেল ইন্টার মায়ামি। লিগ টেবিলে শীর্ষ স্থানেই রইল মেসি-সুয়ারেজের দল।

Advertisement

কোপা আমেরিকার ফাইনালে চোট পেয়েছিলেন আর্জেন্টিনার তারকা। পুরো ম্যাচ খেলতেও পারেননি তিনি। তার পর অপেক্ষা ক্রমেই দীর্ঘ হয়েছে। মেসি কবে মাঠে ফিরবেন, সেই নিয়ে জটিলতাও বেড়েছে। অবশেষে রাজকীয় কামব্যাক। মেজর সকার লিগে ফিলাডেলফিয়াকে ৩-১ গোলে হারাল ইন্টার মায়ামি। জোড়া গোল করে প্রতিপক্ষকে 'ঘুম পাড়ালেন' মেসি।

যদিও প্রথমেই পিছিয়ে পড়েছিলেন জর্দি আলবারা। মিনিট দুয়েকের মাথায় আঘাত হানেন ফিলাডেলফিয়ার মিকায়েল উহরে। কিন্তু তাঁর প্রচেষ্টা ভেস্তে গেল মেসির জাদুতে। ২৬ মিনিটে সুয়ারেজের পাস থেকে গোল করলেন তিনি। ৩০ মিনিটে দ্বিতীয় গোলটিও এল বার্সেলোনার আরেক সতীর্থের অ্যাসিস্ট থেকেই। জর্দি আলবার বাড়ানো বল বাঁ পায়ে জালে জড়িয়ে দিলেন আটবারের ব্যালন ডি'ওর জয়ী তারকা। তার পর কাঁধের কাছে দুহাত জড়ো করে ঘুমিয়ে পড়ার সেলিব্রেশন করেন তিনি। অবশ্য এভাবে উদযাপন করেন এনবিএ তারকা স্টিফেন কারি।

শেষের দিকে আবার মেসি-সুয়ারেজ যুগলবন্দি। সংযুক্ত সময়ের ৬ মিনিটে মেসি বল সাজিয়ে দেন ইন্টার মায়ামির সতীর্থের জন্য। দুরন্ত শটে গোল করে যান সদ্য উরুগুয়ের জাতীয় দল থেকে অবসর নেওয়া সুয়ারেজ। এই জয়ের ফলে মেজর লিগ সকারের শীর্ষেই রইল ডেভিড বেকহ্যামের দল। ২৮ ম্যাচে ৬২ পয়েন্ট তাদের। মাঝে মেসির অনুপস্থিতিতেও ধারাবাহিক জয় পেয়েছিল মায়ামি। কিন্তু লিগ কাপে দুটি ম্যাচ হারতে হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দুমাস পরে ফুটবল মাঠে প্রত্যাবর্তন। আর তার পরই মেসি ম্যাজিক।
  • ৪ মিনিটের ব্যবধানে জোড়া গোল, সঙ্গে একটি অ্যাসিস্ট।
  • পিছিয়ে পড়েও মেজর সকার লিগে দুরন্ত জয় পেল ইন্টার মায়ামি।
Advertisement