shono
Advertisement

সহজ সুযোগ নষ্টের জের, ড্র দিয়ে এসিএল-২ শুরু মোহনবাগানের

শেষ লগ্নে পেত্রাতোসের গোল বাতিল না হলে তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ত সবুজ-মেরুন ব্রিগেড।
Published By: Anwesha AdhikaryPosted: 09:25 PM Sep 18, 2024Updated: 10:55 PM Sep 18, 2024

মোহনবাগান: ০

Advertisement

এফসি রাভশান: ০ 

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এফসি রাভশানের বিরুদ্ধে লড়াকু ফুটবল মোহনবাগানের। একেবারে শেষ লগ্নে পেত্রাতোসের গোল বাতিল না হলে তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ত সবুজ-মেরুন ব্রিগেড। ড্র দিয়ে এসিএল-২ অভিযান শুরু করল মোহনবাগান। জেমি ম্যাকলারেন- আলবার্তো রড্রিগেজকে বাদ দিয়েও বুধবারের যুবভারতীতে সেয়ানে সেয়ানে লড়াই করলেন মনবীর সিংরা।  

বুধবার ম্যাচের শুরুতে তিন বিদেশিকে রেখে দল সাজান মোহনবাগান কোচ মোলিনা। প্রথম একাদশে ছিলেন প্রতিশ্রুতিমান ডিফেন্ডার দীপেন্দু বিশ্বাস। প্রতিপক্ষ রাভশানও সাত বিদেশিকে এদিন মাঠে নামায়নি। তবে ম্যাচের শুরু থেকে মাঠের রাশ ছিল তাজিকিস্তানের ক্লাবটির হাতেই। বেশ কয়েকবার রক্ষণের ভুলের সুযোগ নিয়ে গোল করার মতো পরিস্থিতিতে এসে গিয়েছিল রাভশান। তবে বরাবরের মতো নিখুঁত সেভ করে দলকে বাঁচান বিশাল কাইথ।

দ্বিতীয়ার্ধে অবশ্য আক্রমণে ঝাঁজ বাড়ায় মোহনবাগান। পরিসংখ্যান বলছে গোল লক্ষ্য করে মোট ১১টা করে শট মেরেছে দুদলই। বল দখলের লড়াইয়েও এগিয়ে মোহনবাগান। কিন্তু একের পর এক গোলের সুযোগ তৈরি করেও তা হাতছাড়া করলেন সবুজ-মেরুন জার্সিধারীরা। কামিংস, লিস্টন কোলাসো থেকে পেত্রাতোস-সুযোগ নষ্টের তালিকায় রয়েছেন সকলেই। প্রথমার্ধে সেভাবে গোলের সুযোগ তৈরি করতে না পারলেও হাফটাইমের পরে বহুবার মোহনবাগানের সামনে এগিয়ে যাওয়ার সুযোগ এসেছিল। কিন্তু শেষ পর্যন্ত গোল হল না। 

ম্যাচের একেবারে শেষ প্রান্তে এসে ৮৮ মিনিটে গোল করেন পেত্রাতোস। স্টুয়ার্টের পাস থেকে বল ধরে বক্সে ঢুকে পড়েন। বিপক্ষ ডিফেন্ডার আটকানোর চেষ্টা করলেও লাভ হয়নি। সোজা গোলে জড়িয়ে যায় বল। কিন্তু সঙ্গে সঙ্গেই অফসাইডের কারণে গোল বাতিল করে দেন রেফারি। ফলে ম্যাচ থেকে তিন পয়েন্ট পাওয়া হল না মোহনবাগানের। ড্র দিয়ে এসিএল-২ শুরু করেই সন্তুষ্ট থাকতে হল।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বুধবার ম্যাচের শুরুতে তিন বিদেশিকে রেখে দল সাজান মোহনবাগান কোচ মোলিনা। প্রথম একাদশে ছিলেন প্রতিশ্রুতিমান ডিফেন্ডার দীপেন্দু বিশ্বাস।
  • পরিসংখ্যান বলছে গোল লক্ষ্য করে মোট ১১টা করে শট মেরেছে দুদলই। বল দখলের লড়াইয়েও এগিয়ে মোহনবাগান।
  • ম্যাচের একেবারে শেষ প্রান্তে এসে ৮৮ মিনিটে গোল করেন পেত্রাতোস। স্টুয়ার্টের পাস থেকে বল ধরে বক্সে ঢুকে পড়েন।
Advertisement