shono
Advertisement
Lallianzuala Chhangte

কলকাতায় ছাংতে! জাতীয় দলের তারকা কি মোহনবাগানে? প্রকাশ্যে আসল তথ্য

দিনভর ছাংতেকে নিয়ে জল্পনা।
Published By: Krishanu MazumderPosted: 09:07 PM Jun 27, 2024Updated: 09:38 PM Jun 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাতীয় দলের তারকা ফুটবলার ছাংতেকে (Lallianzuala Chhangte) নিয়ে হঠাৎই জল্পনা। সেই সঙ্গে তাঁর ঠিকানা বদলানো নিয়ে সোশাল মিডিয়ায় শুরু হল জোর চর্চা। প্রশ্ন উঠছে, ছাংতে কি মোহনবাগানে (Mohun Bagan) যোগ দিচ্ছেন? কিন্তু শেষ পর্যন্ত হয়তো কলকাতার ক্লাবে আসা হচ্ছে না জাতীয় দলের এই উইংগারের। 
সূত্রের খবর অনুযায়ী, ঠিকানা বদলাচ্ছেন না ছাংতে। থেকে যাচ্ছেন মুম্বইয়ে। যদিও তাঁকে নিয়ে বিভ্রান্তি তৈরি হয় ফুটবলভক্তদের মধ্যে। আচমকাই খবর ছড়িয়ে যায় তিনি যোগ দিচ্ছেন সবুজ-মেরুনে। আপুইয়ার পরে মুম্বই থেকে কি আবার আরেক তারকা ফুটবলারকে ছিনিয়ে আনছে মোহনবাগান? ছাংতেকে নিয়ে এমন জল্পনা যখন তুঙ্গে, তখনই জানা গেল তিনি থেকে যাচ্ছেন তাঁর পুরনো ক্লাবেই।  

Advertisement

[আরও পড়ুন: জোড়া গোল জবির, ইউনাইটেড স্পোর্টসকে হারিয়ে কলকাতা লিগ শুরু ডায়মন্ড হারবারের]


ছাংতেকে নিয়ে এমন জল্পনা ছড়ানোর কারণ কী? আইজল থেকে বিমানে মুম্বই ছিল ছাংতের গন্তব্য। মাঝখানে কলকাতায় বিমান বদলানোর জন্য কিছুক্ষণ অপেক্ষা করতে হয়েছিল তাঁকে। কলকাতায় ছাংতেকে দেখে স্বাভাবিক ভাবেই আশাবাদী হয়ে ওঠেন ভক্তরা। তাহলে কি মুম্বই থেকে মোহনবাগানে আসছেন মিজো তারকা? এই জল্পনায় আরও বেশি ঘি ছড়িয়ে দেয় বিভিন্ন মাধ্যম। কিন্তু খবরের ভিতরের খবর বলছে, ছাংতে থাকছেন মুম্বইতেই। এখনই দল বদলের কোনও সম্ভাবনাই তাঁর নেই। 
মিজো তারকা বাগানে না এলেও এবার যথেষ্ট শক্তিশালী দল তৈরি করছে মোহনবাগান। ভারতের অন্যতম সেরা মিডফিল্ডার আপুইয়া এখন সবুজ-মেরুন জার্সিতে। জেমি ম্যাকলারেনের মতো এ লিগ খেলা তারকারও মোহনবাগানে আসা কেবল সময়ের অপেক্ষা। জাতীয় দলের ফুটবলারদের উপস্থিতি মোহনবাগানকে আরও শক্তিশালী করে তুলেছে। মনবীর সিং, সাহাল আবদুল সামাদ, লিস্টন কোলাসো, আশিকরা ফুল ফোটান আক্রমণ বিভাগে। ফলে ছাংতে না এলেও মোহনবাগান ধারে ও ভারে যথেষ্ট শক্তিশালী দল। এদিকে দলের রিমোট কন্ট্রোল হাতে উঠেছে হোসে মোলিনার। তিনিও প্রযোজন অনুযায়ী বিদেশি প্লেয়ার নেবেন বলেই শোনা  যাচ্ছে। ভক্ত-অনুরাগীরা আশায় বুক বাঁধছেন। 

 

[আরও পড়ুন: ‘এটা বিশ্বকাপের পিচই নয়’, হারের পর আইসিসিকে নিশানা আফগান কোচের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জাতীয় দলের তারকা ফুটবলার ছাংতেকে নিয়ে হঠাৎই জল্পনা।
  • সেই সঙ্গে তাঁর ঠিকানা বদলানো নিয়ে সোশাল মিডিয়ায় শুরু হল জোর চর্চা।
  • প্রশ্ন উঠছে, ছাংতে কি মোহনবাগানে যোগ দিচ্ছেন?
Advertisement