shono
Advertisement
East Bengal

একটা ট্যাকল, দুই ফুটবলারের হাতাহাতি, ডার্বির আগে 'গৃহযুদ্ধ' ইস্টবেঙ্গলে

ডার্বির আগে উত্তপ্ত ইস্টবেঙ্গল শিবির।
Published By: Krishanu MazumderPosted: 02:06 PM Jul 12, 2024Updated: 03:45 PM Jul 12, 2024

শিলাজিৎ সরকার: ডার্বির আগে উত্তপ্ত ইস্টবেঙ্গল (East Bengal)। একটা ট্যাকলকে কেন্দ্র করে ঝামেলায় জড়িয়ে পড়েন আমন সিকে ও জেসিন টিকে। রীতিমতো হাতাহাতি হয় দুই ফুটবলারের। 
কলকাতা প্রিমিয়ার লিগে শনিবার ইস্ট-মোহনের বড় ম্যাচ (Kolkata Derby)। সেই ম্যাচের আগে ইস্টবেঙ্গল অনুশীলনে নেমেছিল শুক্রবার। সেই অনুশীলনেই ঘটে গেল এমন অনভিপ্রেত ঘটনা।

Advertisement

[আরও পড়ুন: ফের ধাক্কা খেলেন গম্ভীর, প্রাক্তন দক্ষিণ আফ্রিকান তারকাকে চাওয়ার আবেদন নস্যাৎ বোর্ডের]


ডার্বির উত্তাপ চড়তে শুরু করে দিয়েছে ইতিমধ্যেই। দুই দল শেষ মুহূর্তের প্রস্ততিতে তুলির টান দিচ্ছে। কিন্তু বড় ম্যাচের আগে কেরলের দুই লাল-হলুদ ফুটবলার নিজেদের মধ্যে হাতাহাতিতে জড়িয়ে পড়ায় চর্চা শুরু হয়ে যায় এই আমন ও জেসিনকে নিয়ে।  
ক্ষুব্ধ আমন সিকে-কে জার্সি খুলে ফেলতে দেখা যায়। বিব পরে অনুশীলন করেন আমন। অনুশীলনের পরে ইস্টবেঙ্গল কোচ বিনো জর্জকে দেখা যায় তিনি আলাদা করে কথা বলছেন কেরলের ফুটবলারদের সঙ্গে।
অনুশীলনে কড়া ট্যাকলের জন্য ফুটবলাররা ঝামেলায় জড়িয়ে পড়েছেন, এমন উদাহরণ বহু রয়েছে কলকাতা ময়দানে। উদাহরণ রয়েছে ইস্টবেঙ্গলেও। মর্গ্যান জমানায় গুরবিন্দর সিং ও তোলগের মধ্যে মারপিট হয় মাঠেই। 
মরশুমের প্রথম ডার্বি শনিবার। কলকাতা লিগে দুটো ম্যাচই জিতেছে লাল-হলুদ শিবির। গোল করেছে দশটি। অন্যদিকে মোহনবাগানের লিগে শুরুটা ভালো হয়নি। দুটো ম্যাচ খেলে দুটো ম্যাচই ড্র করেছে সবুজ-মেরুন। 
তবে ডার্বি সম্পূর্ণ অন্য ম্যাচ। এই ম্যাচ নিয়ে ভবিষ্যদ্বাণী চলে না। শনিবারের দুপুরে শেষ হাসি কার জন্য তোলা থাকবে, সেদিকেই তাকিয়ে থাকবেন ভক্তরা।

[আরও পড়ুন: শ্রীলঙ্কা সফরে ‘গুরু’ গম্ভীরের প্রথম পরীক্ষা, কবে মাঠে নামছে টিম ইন্ডিয়া?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ডার্বির আগে উত্তপ্ত ইস্টবেঙ্গল।
  • একটা ট্যাকলকে কেন্দ্র করে ঝামেলায় জড়িয়ে পড়েন আমন সিকে ও জেসিন টিকে।
  • রীতিমতো হাতাহাতি হয় দুই ফুটবলারের।
Advertisement