shono
Advertisement
Rohit Sharma

হার্দিককে সরিয়ে ফের অধিনায়ক রোহিত? প্রাক্তন ক্রিকেটারের দাবিতে শোরগোল

হারের হ্যাটট্রিকের পর চাপে মুম্বই অধিনায়ক। আর কত দিন ধৈর্য ধরবেন ভক্তরা?
Posted: 02:22 PM Apr 02, 2024Updated: 05:11 PM Apr 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা একেবারেই ভালো যাচ্ছে না হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya)। টানা তিন ম্যাচ হারের পর লিগ টেবিলে সবার শেষে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। প্রতি ম্যাচেই দর্শকদের বিদ্রুপ শুনতে হচ্ছে। দলের সদস্যদের সঙ্গে হার্দিকের আচরণ নিয়েও তৈরি হয়েছে বিতর্ক। অনেকেই তাঁকে নেতৃত্ব থেকে সরানোর দাবি করছেন। এবার সেই নিয়ে বিতর্ক বাঁধল দুই প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের মধ্যে।

Advertisement

আইপিএলে মুম্বইয়ের প্রথম ম্যাচ ছিল গুজরাটের বিরুদ্ধে। পুরনো দলের সঙ্গে লড়াইয়ে হেরে যান হার্দিক। সেই ম্যাচে টিম ডেভিডের পরে ব্যাট করতে নামেন মুম্বই অধিনায়ক। সেই সিদ্ধান্ত বুমেরাং হয়ে যায়। হায়দরাবাদের বিরুদ্ধে দলের সেরা বোলার জশপ্রীত বুমরাহকে দেরিতে বল করতে নিয়ে আসেন। তৃতীয় ম্যাচে রাজস্থানের বিরুদ্ধে মাত্র ১২৫ রানে গুটিয়ে যায় মুম্বইয়ের ইনিংস। অধিনায়ক হিসেবে দলের বাকিদের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে বলেও মনে করছে অনেকে।

[আরও দেখুন: খোঁজ নেই নীতীশ রানার! কেকেআর সহ-অধিনায়ককে নিয়ে তুঙ্গে জল্পনা]

মুম্বইয়ের ডুবন্ত নৌকা বাঁচাতে তাহলে কি রোহিত শর্মাকেই (Rohit Sharma) অধিনায়ক হিসেবে ফিরিয়ে আনতে হবে? এমনটাই মনে করেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মনোজ তিওয়ারি (Manoj Tiwary)। তিনি বলেন, "মুম্বইয়ের অধিনায়কত্ব রোহিত শর্মার কাছে ফিরে আসতে পারে। মুম্বইয়ের মালিকরা এই নিয়ে দ্বিধা করবে না। রোহিতের হাত থেকে অধিনায়কত্ব কেড়ে নিতে তাঁরা যেমন দ্বিতীয়বার ভাবেনি, এবারও তার ব্যতিক্রম হবে না।"

[আরও পড়ুন: ফিল্ডিং না রিলে রেস! বল ধরতে দৌড় পাঁচ বাংলাদেশি ফিল্ডারের, ভাইরাল ভিডিও]

কিন্তু প্রাক্তন নাইট তারকার সঙ্গে পুরোপুরি একমত নন বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag)। তিনি মনে করিয়ে দিচ্ছেন, "এর আগে রোহিতের ক্যাপ্টেন্সিতেও টানা পাঁচ ম্যাচ হেরেছিল মুম্বই। কিন্তু তার পর চ্যাম্পিয়নও হয় তাঁরা। তাই একটু অপেক্ষা করা উচিত। অন্তত আরও দুটি ম্যাচ না গেলে কিছুই বলা ঠিক হবে না। তার পর সবার ধৈর্যের বাঁধ এমনিতেও ভেঙে যাবে।" মুম্বই ভক্তরা কি ততদিন ধৈর্য দেখাতে পারবেন? পরের ম্যাচে দিল্লির বিরুদ্ধেই তার উত্তর পাওয়া যাবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টানা তিন ম্যাচ হারের পর লিগ টেবিলে সবার শেষে মুম্বই ইন্ডিয়ান্স।
  • অধিনায়ক হিসেবে দলের বাকিদের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে বলেও মনে করছে অনেকে।
  • মুম্বইয়ের ডুবন্ত নৌকা বাঁচাতে তাহলে কি রোহিত শর্মাকেই অধিনায়ক হিসেবে ফিরিয়ে আনতে হবে?
Advertisement