shono
Advertisement

বুকে ব্যথা নিয়ে দিল্লির এইমস হাসপাতালে ভরতি প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং

বুকে ব্যথার সঙ্গে শ্বাসকষ্টের উপসর্গও দেখা যায় বলে খবর। The post বুকে ব্যথা নিয়ে দিল্লির এইমস হাসপাতালে ভরতি প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং appeared first on Sangbad Pratidin.
Posted: 10:42 PM May 10, 2020Updated: 10:57 PM May 10, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি হলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং (Manmohan Sing)। এদিন সন্ধেবেলা হঠাৎ তিনি বুকে ব্যথা অনুভব করায় তাঁকে দিল্লির এইমস (AIIMS) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বুকে ব্যথার সঙ্গে তাঁর শ্বাসকষ্টের উপসর্গও দেখা দেয় বলে জানা যায়।

Advertisement

প্রাক্তন প্রধানমন্ত্রীর শারীরিক অবস্থা সংক্রান্ত কোনও তথ্য এখনও হাসপাতালের তরফ থেকে জানা যায়নি। এইমসের হৃদরোগ বিশেষজ্ঞ নীতীশ নায়কের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। এদিন রাত ৮টা বেজে ৪৫ মিনিটে তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। প্রাক্তন প্রধানমন্ত্রীর সুস্থতা কামনা করে টুইট করেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমল নাথ (Kamal Nath) ।

এর আগে ২০১৯ সালে এই এইমস হাসপাতালেই মনমোহন সিং-এর বাইপাস সার্জারি করা হয়। সেই সময় প্রায় ১৪ ঘণ্টা ধরে অস্ত্রোপচার করা হয়। তারপর তিনি সুস্থ হয়ে ওঠেন। তবে এদিন সন্ধেতে হঠাৎ তিনি বুকে ব্যথা অনুভব করায় চিন্তা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। সঙ্গে তাঁর শ্বাসকষ্টের উপসর্গও ভাবাচ্ছে সকলকে। ২০১৮ সালে এউপিএ সরকারের পতনের পর রাজ্যসভার সাংসদ পদে আসীন ছিলেন তিনি। বর্তমানে তিনি রাজ্যসভার সাংসদ। তবে তিনি কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী ও কংগ্রেস নেতা রাহুল গান্ধীর অন্যতম পরামর্শদাতা।

[আরও পড়ুন:১২ মে থেকে ফের চালু ট্রেন পরিষেবা, জেনে নিন কীভাবে কাটবেন টিকিট?]

The post বুকে ব্যথা নিয়ে দিল্লির এইমস হাসপাতালে ভরতি প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement