shono
Advertisement

বিয়ের তোড়জোড় শুরু নিক-প্রিয়াঙ্কার, সংগীত অনুষ্ঠানে কোরিওগ্রাফ করবেন কে?

রয়েছে আরও চমক। The post বিয়ের তোড়জোড় শুরু নিক-প্রিয়াঙ্কার, সংগীত অনুষ্ঠানে কোরিওগ্রাফ করবেন কে? appeared first on Sangbad Pratidin.
Posted: 04:01 PM Nov 20, 2018Updated: 04:01 PM Nov 20, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের মরশুম চলছে বলিউডে। ইটালিতে গত সপ্তাহেই বিয়ে হল রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের। সেই উৎসব শেষ হতে না হতেই ফের আরও একটি বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছে বি-টাউন। তাঁরা হলেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। সনাতন ভারতীয় মতেই হবে বিয়ে। ফলে সেখানে নাচ-গান তো থাকবেই। আর নাচ থাকলেই দরকার পড়বে কোরিওগ্রাফারের। সেই তরজা এখন চলছে বলিপাড়ায়। তবে শোনা যাচ্ছে নিজেদের সংগীত আর মেহেন্দির জন্য কোরিওগ্রাফার ঠিক করে ফেলেছেন নিক ও প্রিয়াঙ্কা। সেই কোরিওগ্রাফারের নাম গণেশ হেগড়ে।

Advertisement

২ ডিসেম্বর রাজস্থানের যোধপুরে চার হাত এক হবে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার। এর জন্য ইতিমধ্যেই বুক করা হয়ে গিয়েছে উমেধ ভবন। বিয়ের আগে সেখানেই বসবে সংগীত ও মেহেন্দির আসর। ২৯ নভেম্বর সংগীত ও ৩০ নভেম্বর মেহেন্দি হবে প্রিয়াঙ্কার। এই দুই দিন সেখানে চলবে প্রচুর নাচগান। তার তোড়জোড় শুরু হয়ে গিয়েছে এখন থেকেই। শোনা যাচ্ছে, সংগীত অনুষ্ঠানে নাকি গানের সঙ্গে বলিউডি স্টাইলে নাচতে দেখা যাবে মার্কিন গায়ক নিক জোনাসকে। তাঁকে নাচ শেখাবেন বলিউডের কোরিওগ্রাফার গণেশ হেগড়ে। বেশ কয়েকটি গানের সঙ্গে নাকি নাচবেন নিক।

স্ত্রীর হাত ধরে বেঙ্গালুরু পাড়ি রণবীরের, এই ছবি মিস করবেন না ]

শুধু নাচগান নয়, সংগীতের জন্য অন্য সব আয়োজনও শুরু করে দিয়েছেন এই সেলেব কাপল। সংগীতে কী পরবেন, সেই পোশাক ঠিক করে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। আবু জানি ও সন্দীপ খোসলার ডিজাইন করা পোশাকেই সেদিন মঞ্চ মাতাতে দেখা যাবে দেশি গার্লকে। সেদিন থাকছে আরও একটি চমক। শোনা যাচ্ছে, হবু স্ত্রীকে নাকি সেদিন গানের মাধ্যমেই নিক বুঝিয়ে দেবেন তাঁর ভালবাসার কথা৷

১৮ আগস্ট রোকা সেরে ফেলেছিলেন প্রিয়াঙ্কা৷ ২ ডিসেম্বর মার্কিনি বয়ফ্রেন্ডের সঙ্গে চার হাত এক হচ্ছে তাঁর৷ তিনদিন ধরে দুই রীতিতে বিয়ে সারবেন নিক-প্রিয়াঙ্কা৷ ‘দেশি গার্ল’-এর জীবনের বিশেষ দিনের ছবি নাকি বিক্রি করা হবে৷ ছবির দাম ১৮ কোটি টাকা৷ একটি আন্তর্জাতিক ম্যাগাজিনে প্রকাশিত হবে রাজকীয় ওই বিয়ের ছবি৷ তবে এ বিষয়ে এখনও কিছুই জানাননি প্রিয়াঙ্কা৷

‘শ্লীলতাহানি হলে খুশিই হতাম’, প্রীতির মন্তব্যে বিতর্ক ]

The post বিয়ের তোড়জোড় শুরু নিক-প্রিয়াঙ্কার, সংগীত অনুষ্ঠানে কোরিওগ্রাফ করবেন কে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement