shono
Advertisement

গণধর্ষণের অভিযোগ জানানোর শাস্তি, ঝাড়খণ্ডে জ্যান্ত পোড়ানো হল নাবালিকাকে

পলাতক চার অভিযুক্ত। The post গণধর্ষণের অভিযোগ জানানোর শাস্তি, ঝাড়খণ্ডে জ্যান্ত পোড়ানো হল নাবালিকাকে appeared first on Sangbad Pratidin.
Posted: 08:15 PM May 04, 2018Updated: 08:41 PM May 04, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্বরতার চরম নিদর্শন দেখল ঝাড়খণ্ড। ১৪ বছরের এক নাবালিকাকে গণধর্ষণ করার অভিযোগ উঠল। অভিযোগ, তারপর সেই নাবালিকাকে জীবন্ত পুড়িয়ে দেওয়া হয়। শুক্রবার মর্মান্তিক এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

Advertisement

[ দুটি রাজ্যকে জুড়ল রেল, স্টেশন হল একটাই ]

নাবালিকার পরিবারের অভিযোগ, ৪ জন মিলে ওই নাবালিকাকে ধর্ষণ করেছে। অভিযুক্তরা প্রত্যেকেই মদ্যপ ছিল। শুক্রবার রাতে ওই নাবালিকাকে তার বাড়ি থেকে তুলে নিয়ে যায় তারা। বাড়ির সবাই তখন একটি বিয়ের নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন। সেই সুযোগটিকেই কাজে লাগায় দুষ্কৃতীরা। নাবালিকাকে অপহরণ করে ছত্রা জেলার নকশাল অধ্যুষিত একটি এলাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে ওই ৪ অভিযুক্ত নাবালিকাকে পরপর ধর্ষণ করে বলে অভিযোগ।

ঘটনার পর ওই নাবালিকার বাবা গ্রামের প্রধান ও অন্য পঞ্চায়েত সদস্যদের কাছে যান। অভিযুক্তদের কেবল ১০০টি ওঠবস দিতে বলা হয় আর ৫০ হাজার টাকা জরিমানা হয়। এরপর তাদের ছেড়ে দেওয়া হয়।

[ বড়পর্দায় এবার রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের কাহিনি, ছবির বাজেট কত জানেন? ]

এখানেই শেষ নয়। এরপর অভিযুক্তরা ওই নাবালিকার বাড়ি যায়। তার বাবা ও মাকে মারধর করে। সবশেষে মেয়েটির গায়ে আগুন ধরিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। মেয়েটির পরিবারের তরফে পুলিশে অভিযোগ জানানো হয়েছে।পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা পলাতক। তাদের খোঁজ চলছে।

কিছুদিন আগে জম্মু ও কাশ্মীরের কাঠুয়ায় একটি নাবালিকাকে ধর্ষণ করার খবর প্রকাশ্যে আসে। ঘটনার প্রতিবাদে দেশ জুড়ে শুরু হয় প্রতিবাদ। এর পরপরই পকসো আইন আরও মজবুত করার কথা চিন্তাভাবনা করা হয়। এই নিয়ে একটি অর্ডিন্যান্স জারি করা হয়েছে। সেখানে বলা হয়েছে, নাবালক ও নাবালিকাদের ধর্ষণ করলে এবং ধর্ষণ প্রমাণিত হলে দোষী ব্যক্তিতে ফাঁসির সাজা শোনানো হবে।

The post গণধর্ষণের অভিযোগ জানানোর শাস্তি, ঝাড়খণ্ডে জ্যান্ত পোড়ানো হল নাবালিকাকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement