shono
Advertisement

কুখ্যাত দুই দুষ্কৃতী দলের সংঘর্ষে উত্তপ্ত কড়েয়া, ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী

ধারালো অস্ত্রের ঘায়ে দুষ্কৃতীদলের এক সদস্য গুরুতর জখম।
Posted: 10:42 AM Aug 11, 2021Updated: 10:59 AM Aug 11, 2021

অর্ণব আইচ: পুরনো শত্রুতার জেরে দুই দুষ্কৃতী দলের মধ্যে সংঘর্ষ। বুধবার ভোররাত পর্যন্ত উত্তপ্ত কড়েয়া (Karaya) থানা এলাকা। ঘটনায় গুরুতর জখম দুষ্কৃতীদলের এক সদস্য। লালবাজারের বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে ভোররাতের ঘটনায় আতঙ্কিত শহরের অভিজাত বাসিন্দারা। এখনও থমথমে গোটা এলাকা।

Advertisement

মহম্মদ জাভেদ এবং চিনার গব্বর একাধিক অসামাজিক কাজের সঙ্গে জড়িত। জানা গিয়েছে, পুরনো শত্রুতার জেরে মঙ্গলবার রাতে আচমকাই দু’পক্ষের সদস্যদের মধ্যে বিবাদ শুরু হয়। মুহূর্তেই তা সংঘর্ষের রূপ নেয়। অভিযোগ, ধারাল অস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়ে এক পক্ষের সদস্যের উপর। বুক, হাত, পা-সহ শরীরের একাধিক জায়গায় আঘাত লাগে তার। গুরুতর রক্তাক্ত অবস্থায় ওই যুবককে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়। তার শারীরিক অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক।

[আরও পড়ুন: ‘কর্মক্ষেত্রে আমার কোনও বন্ধু নেই’, ফেসবুক পোস্টে কেন একথা লিখলেন Firhad Hakim?]

এদিকে, দুই দুষ্কৃতী দলের সংঘর্ষের খবর পাওয়ামাত্রই কড়েয়া থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছয়। পরিস্থিতি বেগতিক হওয়ায় লালবাজারের বিশাল পুলিশবাহিনীও দুষ্কৃতী দলের সংঘর্ষ রুখতে এলাকায় যায়। কোনওক্রমে ভোররাতের দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এই ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করা যায়নি। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ নম্বর ধারায় মামলা রুজু হয়েছে। এই ঘটনার পর থেকেই থমথমে গোটা এলাকা। আতঙ্কিত অভিজাত এলাকার বাসিন্দারা।

[আরও পড়ুন: অসামান্য দক্ষতার পুরস্কার, ‘মুখ্যমন্ত্রীর পুলিশ মেডেল’ পাচ্ছেন নগরপাল Soumen Mitra]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement