shono
Advertisement

ভালবাসার স্বীকৃতি! পরিবারের সম্মতি নিয়েই প্রেমিককে বিয়ে কলকাতার সমকামী যুবকের

সমকামী যুগলের বিয়েতে মেতে উঠলেন পরিবারের সদস্যরা।
Posted: 02:13 PM Dec 20, 2021Updated: 02:14 PM Dec 20, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাধা ছিল। তবে তা জয় করে ‘বিবাহ বন্ধনে’ আবদ্ধ হলেন দুই যুবক। তাঁদের মধ্যে একজন আবার কলকাতার বাসিন্দা। অভিনব এই বিয়ের সাক্ষী থাকল হায়দরাবাদ। সমকামী নবদম্পতিকে প্রাণ ভরে আশীর্বাদ করলেন দুই পরিবারের সদস্যরা। তাঁদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শুভেচ্ছার বন্যা।

Advertisement

কলকাতার (Kolkata) বাসিন্দা সুপ্রিয় চক্রবর্তী। পেশায় হোটেল ম্যানেজমেন্ট ইন্সটিটিউশনের শিক্ষক তিনি। আর হায়দরাবাদের বাসিন্দা অভয় দং। তিনি একটি মাল্টি ন্যাশনাল কোম্পানিতে কর্মরত। স্কুলে পড়ার সময়ই তাঁরা বুঝতে পেরেছিলেন, আর পাঁচজনের থেকে খানিকটা আলাদা তাঁদের পছন্দ। মহিলা নয় বরং পুরুষের প্রতি আকৃষ্ট হন তাঁরা। পরবর্তীতে একটি অ্যাপের মাধ্যমে পরিচয় হয় সুপ্রিয় ও অভয়ের। বাড়ে ঘনিষ্ঠতা। তবে বিষয়টি যে খুব সহজে চক্রবর্তী ও দং পরিবার মেনে নিয়েছে, তেমনটা মোটেও নয়। তাছাড়া সমাজের চোখেও একটা সময় পর্যন্ত স্বীকৃত ছিল না এই সম্পর্ক। পরবর্তীতে সমকামী সম্পর্ক স্বীকৃতি পেলেও আজও সমকামী বিয়ে ভারতে আইন স্বীকৃত নয়।

[আরও পড়ুন: OMG! মাস্কের বদলে মুখে অন্তর্বাস পরে বিমানে উঠলেন যাত্রী! তারপর…]

আশীর্বাদ পর্ব।

তবে আইন, সমাজের তোয়াক্কা না করেই নিজেদের ভালবাসাকে স্বীকৃতি দেওয়ার স্পর্ধা দেখিয়েছেন সুপ্রিয় ও অভয়। ছেলেদের ভালবাসার কাছে হার মানতে হয়েছে দুই পরিবারকে। সকলে মেতে উঠেছেন বিয়ের অনুষ্ঠানে। আর সেই আয়োজন ছিল নজর কাড়া। মেহেন্দি, আর্শীবাদ, আংটিবদলই নয় টোপর-মালা পড়ে রীতিমতো ফটোশুট করলেন নব দম্পতি। আনন্দের সঙ্গী হলেন পরিবারের সদস্যরা।

আংটি বদল।

সুপ্রিয় জানিয়েছেন, “পরিবার যে খুব সাপোর্টিভ ছিল, একেবারেই তা নয়। তবে আমাদের সময় দেওয়া হয়েছিল। এখন তাঁরা আমাদের সম্পর্ককে স্বীকৃতি দিল।” সব মিলিয়ে এক অন্য সম্পর্কের সাক্ষী হল হায়দরাবাদ। 

 

[আরও পড়ুন: তরুণীর সঙ্গে গরুর তুলনা! বিখ্যাত বিদেশি ডেয়ারি সংস্থার বিজ্ঞাপন ঘিরে নিন্দার ঝড়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার