shono
Advertisement

Redmi স্মার্টফোন আজ মিলছে মাত্র ১ টাকায়!

শুধু ফোন নয়, পেতে পারেন পাওয়ার ব্যাঙ্ক, হেডফোন ও সেলফি স্টিকও। কোথায় জানেন কি? The post Redmi স্মার্টফোন আজ মিলছে মাত্র ১ টাকায়! appeared first on Sangbad Pratidin.
Posted: 12:55 PM Jul 20, 2017Updated: 07:30 AM Jul 20, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র এক টাকায় স্মার্টফোন? শুনতে আজগুবি মনে হলেও আজ আপনিও পেতে পারেন এই সুযোগ। রেডমি ফোর ও রেডমি ফোর-এ-র মতো হ্যান্ডসেট কিনে নিতে পারেন মাত্র এক টাকার বিনিময়ে। চিনা সংস্থা শাওমি-র ভারতে তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে মিলছে এরকমই একগুচ্ছ ছাড়। শুধু হ্যান্ডসেটই নয়, পাওয়ার ব্যাঙ্ক, অরিজিনাল শাওমি হেডফোন, সেলফি স্টিকও পেতে পারেন ওই এক টাকার বিনিময়ে।

Advertisement

শাওমির ওয়েবসাইট, আমাজন ও ফ্লিপকার্টে ভিজিট করলে আপনি শাওমি-র রেডমি ফোনে পেয়ে যাবেন একগুচ্ছ নয়া অফার। আপাতত তিনটি বাজেট স্মার্টফোনের সেল শুরু হয়েছে। পাশাপাশি, এমআই ম্যাক্স ২ মডেলটির বিক্রি শুরু হচ্ছে আজ থেকেই। এসবিআইয়ের ডেবিট কার্ডে পাবেন অতিরিক্ত ৫ শতাংশ ছাড়। ৮০০০ টাকার ন্যূনতম লেনদেনের উপর সর্বাধিক ৫০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এমআই-এর ওয়েবসাইট থেকে কিনলে পাবেন গো-আইবিবোর গিফট ভাউচারও।

আগামী দু’দিন ধরে রেডমি ফোর, রেডমি ফোর-এ, রেডমি নোট ফোর-এর উপর মিলবে এরকমই নানা অফার। আজ বেলা ১২ টা থেকে শুরু হয়েছে ফোনগুলির বিক্রি। ইতিমধ্যেই বেশ কিছু মডেল আউট অফ স্টক। ফ্লিপকার্ট ও আমাজনও নির্দিষ্ট কয়েকটি ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ডে অতিরিক্ত ছাড় দিচ্ছে। এক টাকার বিনিময়ে ফোন-পাওয়ার ব্যাঙ্ক পেতে হামলে পড়েছেন ইউজাররা। যাঁরা ই-কমার্স সাইট থেকে নিয়মিত কেনাকাটা করেন, তাঁদের কাছে চিনা সংস্থাটির ফোন বেশ জনপ্রিয়। এমআই-এর ওয়েবসাইট থেকে জিতে নিতে পারেন ৫০০ টাকার শপিং ভাউচারও। সঙ্গে সস্তায় অ্যাক্সিডেন্টাল কভারেজ।

তবে এক টাকায় ফোন জিতে নিতে পারবেন ভাগ্যবানরাই। বাকিদের রেডমি ফোর-এ মডেলটি কিনতে হবে ৫৯৯৯ টাকার বিনিময়ে। স্ন্যাপড্রাগন ৪২৫, কোয়াড কোর প্রসেসর সমৃদ্ধ এই ফোনের ডিসপ্লে ৫ ইঞ্চির। রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা ও ৩১২০ এমএএইচ ব্যাটারি।

রেডমি ফোর মডেলের স্ক্রিন ৫ ইঞ্চির। ব্যাটারি ৪১০০ এমএএইচ। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও। এই দামের মধ্যে অন্য কোনও ফোনে এত ফিচার মেলা বেশ কঠিন।

তাহলে আরে দেরি না করে এখনই কিনে ফেলুন।

The post Redmi স্মার্টফোন আজ মিলছে মাত্র ১ টাকায়! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement