shono
Advertisement

খাবার চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল খুদে, তারপর…

নেটদুনিয়ায় ভাইরাল শিশুর কীর্তি। The post খাবার চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল খুদে, তারপর… appeared first on Sangbad Pratidin.
Posted: 02:30 PM Jul 10, 2020Updated: 11:19 PM Jul 10, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফ্রিজের ভিতরে রাখা রয়েছে মুখরোচক খাবার। তবে সেই খাবারে বড়দের না বলে হাত দেওয়ার জো নেই। কিন্তু মন কী মানতে চায়? তাই তো বাধ্য হয়ে সকলের চোখের আড়ালে চুপিসারে ফ্রিজের সামনে এসে পৌঁছয় খুদে। মুখরোচক খাবার হাতেও পেয়ে যায়। কিন্তু শেষরক্ষা হল না। ওই খাবার খেয়ে রসনাতৃপ্তির আগেই হাতেনাতে ধরা পড়ে গেল সে। খুদে ‘চোর’কে পাকড়াও করলেন ঠাকুমা। তবে খুদে এত সহজে ধরা দেওয়ার পাত্রী নয়। ঠাকুমার বকাঝকার হাত থেকে বাঁচতে শিশুর অভিনয় মন ছুঁল নেটিজেনদের।

Advertisement

চুরি করা যে অনুচিত তা খুদে জানত। আর ধরা পড়লে যে বকাঝকার ভয় রয়েছে, তাও তার অজানা নয়। তাই তো ধরা পড়েও অপরাধ কবুল করার ঝুঁকি নিতে চায়নি সে। পরিবর্তে শুরু করে অভিনয়। ফ্রিজের গা ঘেঁষে চোখ বন্ধ করে দাঁড়িয়ে থাকে। যেন ঠিক ঘুমিয়েই পড়েছে। ঠাকুমার অবশ্য শিশুর অভিনয় ধরতে বেশিক্ষণ সময় লাগেনি। ভিডিওতে শোনা গিয়েছে, বারবারই তাকে খাবার রেখে দেওয়ার কথাই বলছেন ঠাকুমা। তবে তা সত্ত্বেও কিছুক্ষণ ঘুমের অভিনয় চালিয়ে যায় একরত্তি। যদিও শেষ পর্যন্ত হেসে ফেলে শিশুটি। ব্যস! ছলনার পর্দাফাঁস।

[আরও পড়ুন: লোহার রেলিং ধরে উদ্দাম নাচ ভাল্লুকের, ভাইরাল ভিডিও]

মাত্র ১৮ সেকেন্ডের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়। ভিডিও ভাইরাল হতে বিশেষ সময় নেয়নি। খুদের কীর্তি নেটিজেনদের মন ছুঁয়েছে। জটিল এই পৃথিবীতে শিশুরা যে সত্যিই অভিনয়ে বড়ই কাঁচা, তা প্রমাণিত হল বলেই মন্তব্য করেছেন কেউ কেউ। আবার নেটিজেনদের একাংশ বলছেন, “না বলেই নয় মুখরোচক খাবার ফ্রিজ থেকে বের করেছে। তাতে কীই বা যায় আসে। বকাঝকা করে ওদের শৈশব না নষ্ট করাই ভাল।” শেষ পর্যন্ত খুদে যদিও মুখরোচক খাবারের ভাগ পেয়েছে কিনা তা জানা নেই। তবে শিশুর কীর্তি যে নেটিজেনদের নির্ভেজাল আনন্দ দিয়েছে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

[আরও পড়ুন: ৩০ বছর ধরে ‘খবরের বোঝা হাতে’ পাহাড়-জঙ্গল পার! আজকের ‘রানার’কে কুর্নিশ নেটদুনিয়ার]

The post খাবার চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল খুদে, তারপর… appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার