shono
Advertisement

মেট্রোর মধ্যেই স্ট্রেটনারে চুল স্ট্রেট করছেন তরুণী! তাজ্জব সহযাত্রীরা, ভিডিও ভাইরাল

ভিডিওটি দেখে অনেকে নিখাদ আনন্দ পেলেও কেউ কেউ এর সমালোচনা করতেও ছাড়ছেন না।
Posted: 05:16 PM Jun 18, 2023Updated: 05:16 PM Jun 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত কাণ্ড দিল্লি মেট্রোয়। কত রঙ্গই না দেখা যায় দিল্লির এই লাইফলাইনে। আবারও শিরোনামে রাজধানীর মেট্রো। সৌজন্যে এক তরুণীর কীর্তি। যাঁর কাণ্ডকারখানার ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

কী দেখা যাচ্ছে এই ভাইরাল ভিডিওতে? এক তরুণী হেয়ার স্ট্রেটনার নিয়ে মেট্রোয় উঠেছেন। তারপর সেই মেশিন অন করে দাঁড়িয়ে দাঁড়িয়ে দিব্যি নিজের চুল স্ট্রেট করতে থাকেন তিনি। সহযাত্রীরা খানিকটা অবাক হয়েই তাঁর দিকে তাঁকান। মেট্রোর মধ্যে এমনটাও করা যায়? এ চিন্তাই যেন মাথায় আসছে তাঁদের। তাতে অবশ্য কোনও ভ্রুক্ষেপ নেই ওই তরুণীর। তিনি নিজের কাজেই মগ্ন।

[আরও পড়ুন: ‘রাজ্যপালের উচিৎ নিরপেক্ষ ভূমিকা পালন করা’, মন্তব্য শোভনদেবের, বিরোধীদেরও বিঁধলেন মন্ত্রী]

ভাইরাল ভিডিওটি দেখে অনেকে নিখাদ আনন্দ উপভোগ করলেও কেউ কেউ এর সমালোচনা করতেও ছাড়ছেন না। অনেকে লিখেছেন, “এটা মেট্রো। আপনার বাড়ি নয়।” আরেক নেটিজেন আবার বলছেন, “দিল্লি মেট্রোর নতুন ট্যাগ, এখানে যা ইচ্ছা তা-ই করা যায়।” কয়েকজন মজা করে লিখেছেন, আগে যে সব ঘটনা ঘটেছে, এই ঘটনা তার তুলনায় অনেক ভাল।

এর আগে স্বল্প পোশাক পরে মেট্রোয় উঠে হইচই ফেলে দিয়েছিলেন এক তরুণী। তাঁর পোশাক দেখে অস্বস্তিতে পড়ে গিয়েছিলেন সহযাত্রীরা। এরপর মেট্রোর মধ্যে হস্তমৈথুন করে যাত্রীদের রোষের মুখে পড়েন এক ব্যক্তি। সম্প্রতি স্কার্ট পরে মেট্রো (Delhi Metro) সফর করে সহযাত্রীদের চমকে দেন দুই যুবক। তারপরই আবার সামনে আসে নয়া ভিডিও। যেখানে দেখা যায়, এক যুগল একে অপরের কাঁধে মাথা রেখে শুয়ে আসেন। তাতেও তৈরি হয় বিতর্ক। এবার চলন্ত মেট্রোয় হেয়ার স্ট্রেট করে সহযাত্রীদের অবাক করলেন তরুণী।

[আরও পড়ুন: বিশ্বচ্যাম্পিয়নদের হারিয়ে ইতিহাস, ইন্দোনেশিয়া ওপেন জয় ভারতীয় জুটি সাত্বিক-চিরাগের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার