shono
Advertisement

মাত্র ২০ টাকায় নতুন সিনেমা দেখুন অনলাইনে!

বড়দিনের উপহার হিসেবে এই সুবিধা হাতে তুলে দিচ্ছে গুগল! The post মাত্র ২০ টাকায় নতুন সিনেমা দেখুন অনলাইনে! appeared first on Sangbad Pratidin.
Posted: 03:56 PM Dec 25, 2016Updated: 10:26 AM Dec 25, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০ টাকা মানে ২০ টাকাই! কোনও লুকানো খরচের গল্প-টল্প নেই! এমনকী, ছবি ডাউনলোড করারও দরকার পড়বে না! স্রেফ অনলাইন স্ট্রিমিংয়েই দেখা যাবে পুরো ছবি। বড়দিনের উপহার হিসেবে এই সুবিধা হাতে তুলে দিচ্ছে গুগল।
তার জন্য শুধু একটাই শর্ত প্রযোজ্য- স্মার্টফোনে ডাউনলোড করে নিতে হবে গুগল প্লে মুভিজ অ্যাপটি! তার তার দীর্ঘ তালিকা থেকে বেছে নিন মনের মতো ছবি। আপনার অ্যাকাউন্ট থেকেও ২০ টাকা কেটে নিক গুগল। এবং, চলতে থাকুক ছবি দেখার সফর।
তা, বড়দিনের উপহার যখন, তখন এই সুবিধাটির মেয়াদই বা কতটা? আজ-কালের মধ্যেই কি সুবিধা তুলতে হবে এই অফারের? একেবারেই নয়! বড়দিনে এমন সুযোগ সবার হাতে তুলে দেওয়া হচ্ছে বলেই অফারটিকেও বলা হচ্ছে বড়দিনের উপহার। আদতে এই অফারের সুযোগ নেওয়া যাবে ২৩ জানুয়ারি, ২০১৭ পর্যন্ত। মানে হেসে-খেলে ছবি দেখার সুবর্ণ সুযোগ হাতের মুঠোয়!
অবশ্য, সব ভাল ব্যাপারেরই একটা ছোট্ট হলেও নেতিবাচক দিক থাকেই! চাঁদের যেরকম গায়ের দাগ! তো, এই অফারেরও আছে তেমন একটা দিক! ইউজাররা ২০ টাকা দিয়ে স্রেফ একবারই দেখতে পারবেন একটা ছবি। ওই ছবিটা আবার দেখতে হলে ব্যবহার করতে হবে গুগল প্লে মুভিজ গিফট্ কার্ড। তার পর একই ছবি দেখা যাবে যতবার খুশি!
তা, কী কী ছবি থাকছে দেখার তালিকায়? মজার ব্যাপার- প্রায় সব নতুন ছবিই ইউজারদের হাতে তুলে দিচ্ছে গুগল। ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান, জেসন বোর্ন, সুইসাইড স্কোয়াড, দ্য জঙ্গল বুক, সুলতান, এক্স মেন অ্যাপোক্যালিপস, ক্যাপটেন আমেরিকা সিভিল ওয়ার, পিকু, ফিল্মিস্তান, কি অ্যান্ড কা, কাপুর অ্যান্ড সনস, স্টার ট্রেক বিয়ন্ড, জুরাসিক ওয়ার্ল্ড- কোনও একটা জায়গায় গিয়ে থামতেই হবে ছবির নাম বলে যাওয়া!
তবে আপনার তো থেমে থাকার কারণ নেই! একবার গুগল প্লে মুভিজ-এ গিয়েই দেখুন না! নিঃসন্দেহে আনন্দে ভরে উঠবে বড়দিনের প্রত্যাশার ঝুলিটি- জোর দিয়েই বলা যায়!

Advertisement

The post মাত্র ২০ টাকায় নতুন সিনেমা দেখুন অনলাইনে! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement