shono
Advertisement

অ্যাপোলো কাণ্ডে ৬ সদস্যের তদন্ত কমিটি গড়ল রাজ্য

রোগীর কেস হিস্ট্রি চেয়ে পাঠিয়েছে ফুলবাগান থানার পুলিশ৷ The post অ্যাপোলো কাণ্ডে ৬ সদস্যের তদন্ত কমিটি গড়ল রাজ্য appeared first on Sangbad Pratidin.
Posted: 03:23 PM Feb 27, 2017Updated: 09:53 AM Feb 27, 2017

স্টাফ রিপোর্টার: এফআইআর অনুযায়ী অ্যাপোলোর বিরু‌দ্ধে তদন্ত শুরু করল ফুলবাগান থানার পুলিশ৷ পাশাপাশি সঞ্জয় রায়ের মৃত্যু নিয়ে সোমবার ছয় সদস্যের তদন্ত কমিটি গড়ল রাজ্য সরকার৷ কমিটির শীর্ষে রাখা হয়েছে স্বাস্থ্য দফতরের বিশেষ সচিব সুবীর চট্টোপাধ্যায়কে৷ এসএসকেএম ছাড়া অন্য সরকারি হাসপাতালের বিশেষজ্ঞরাও ওই কমিটিতে রয়েছেন৷ যেহেতু এসএসকেএমে এসে সঞ্জয়ের মৃত্যু হয়েছিল তাই রাজ্য সরকার তদন্তে এই হাসপাতালের চিকিৎসকদের রাখছে না। সঞ্জয়ের চিকিৎসায় অতিরিক্ত বিল ছাড়া গাফিলতির বিষয়টি খতিয়ে দেখবে এই কমিটি৷

Advertisement

ইতিমধ্যেই অ্যাপোলো হাসপাতালের কাছ থেকে চিকিৎসা সংক্রান্ত সমস্ত নথি, কোন টেস্টে কত খরচ, রোগীর কেস হিস্ট্রি চেয়ে পাঠিয়েছে ফুলবাগান থানার পুলিশ৷ মৃত সঞ্জয় রায়ের স্ত্রী রুবি রায় অ্যাপোলো হাসপাতালের বিরুদ্ধে ফুলবাগান থানায় চিকিৎসায় গাফিলতি, জোর করে টাকা আদায়-সহ একাধিক অভিয়োগ দায়ের করেছেন।

জোড়া দুর্ঘটনায় বারাকপুরে হত চার

যেহেতু চিকিৎসা বিজ্ঞানের বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে, তাই পুলিশকে সহযোগিতা করবেন স্বাস্থ্য দফতরের চিকিৎসকরাও। যদিও এই বিষয়ে কিছু বলতে চায়নি অ্যাপোলো হাসপাতাল কর্তৃপক্ষ৷ তারা জানিয়েছে, “এই বিষয়ে আমাদের কিছু বলার নেই৷ কিছু বলার থাকলে সাংবাদিক সম্মেলন করে বলব৷” অন্যদিকে, সঞ্জয় রায় মৃত্যুর ঘটনায় বিলের মোট ৭ লক্ষ ২৩ হাজার টাকা হাসপাতাল কর্তৃপক্ষ ফেরত দিতে চাইলেও তা নেবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন রুবি রায়।

জাকির নায়েককে ফের তলব ইডির, এই নিয়ে চতুর্থবার

The post অ্যাপোলো কাণ্ডে ৬ সদস্যের তদন্ত কমিটি গড়ল রাজ্য appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement