shono
Advertisement

প্রেমিকের বিয়েতে কনের সাজে হাজির রক্ষিতা!

বিশ্বাস না হলে ভিডিওয় দেখুন সাহসিনীর কীর্তি! The post প্রেমিকের বিয়েতে কনের সাজে হাজির রক্ষিতা! appeared first on Sangbad Pratidin.
Posted: 12:10 AM Nov 28, 2016Updated: 06:40 PM Nov 27, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রক্ষিতা বললে যে টাকা দেওয়া-নেওয়ার কথাটা সবার আগে মনে পড়ে, এ সম্পর্কে তেমন কিছু ছিল না। রক্ষিতা মানে এখানে একান্তভাবেই এমন এক নারী, যে জানে তার পুরুষটি তাকে বিয়ে করবে না। এবং সে একা নয়, তার মতো অনেকজনের সঙ্গেই আছে পুরুষটির সহবাসের সম্পর্ক!
খবর, সব জেনে সম্পর্কে এগিয়েও প্রেমিকের বিয়ের খবরে ভেঙে পড়ে ঘানার এক যুবতী। তবে শেষ পর্যন্ত সে চুপ করে থাকেনি। কান্নাকাটি করে ভারাক্রান্তও করে তোলেনি নিজের জীবন। বরং সে যা করে দেখাল, তাতে থ হয়ে গেল সকলে। বিয়ের দিন বাসরে পৌঁছে গেল কনে সেজে।
ঘানার ওই খ্রিস্টান বিবাহে রক্ষিতার কনে সেজে হাজির হওয়া ঝড় তুলেছিল ভালমতোই! প্রথমে চমকে গিয়েছিলেন সবাই- দুজন কনের উপস্থিতি দেখে! তার পর তাঁরা দেখলেন, বর হিড়হিড় করে বাইরে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করছে দ্বিতীয় কনেকে। এবং, সে কিছুতেই যাবে না!
শেষ পর্যন্ত মেয়েটি যায়নিও! বরং, এক গাল হেসে খুলে ফেলেছে ঘোমটা। তার পর একটা মাইক্রোফোন হাতে নিয়ে তাদের সম্পর্কের কথা জানিয়ে দিয়েছে সবাইকে। বলার সঙ্গে সঙ্গে তাকে সহ্য করতে হয়েছে অনেক খারাপ কথা। কোনও কিছুই গায়ে না মেখে সে হাসতে হাসতে চলে গিয়েছে বিবাহবাসর ছেড়ে। বিশ্বাস না হলে ভিডিওয় দেখুন সাহসিনীর কীর্তি!
কী বলছেন? বিয়েটা শেষ পর্যন্ত হয়েছে না কি?
মাফ করবেন! সেটার খবর এখনও আসেনি!

Advertisement

The post প্রেমিকের বিয়েতে কনের সাজে হাজির রক্ষিতা! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement