shono
Advertisement

‘হাউডি মোদি’অনুষ্ঠানে ধোকলা চুরি! ভারতীয়দের মাথা হেঁট করলেন গুজরাটি দম্পতি

ভাইরাল ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায়। The post ‘হাউডি মোদি’ অনুষ্ঠানে ধোকলা চুরি! ভারতীয়দের মাথা হেঁট করলেন গুজরাটি দম্পতি appeared first on Sangbad Pratidin.
Posted: 03:50 PM Sep 27, 2019Updated: 03:50 PM Sep 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিউস্টনে হাউডি মোদি অনুষ্ঠানের জৌলুস সকলেই দেখেছেন। মার্কিন মুলুকে পঞ্চাশ হাজার ভারতীয়র সামনে প্রেসিডেন্ট ট্রাম্প এবং প্রধানমন্ত্রী মোদির মৈত্রীও দেখেছেন। কিন্তু, সেই জাঁকজমক অনুষ্ঠানের জৌলুসের মাঝেও স্বভাবসিদ্ধ কাজ করে শিরোনামে চলে এলেন এক গুজরাটি দম্পতি। হাউডি মোদি অনুষ্ঠানের শেষে নৈশভোজে গিয়ে ধোকলা চুরি করতে দেখা গেল তাঁদের। ইতিমধ্যেই, নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। যা দেখে, হাসির রোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

[আরও পড়ুন: পাক আধিকারিকদের সঙ্গে বৈঠকের পরই কাশ্মীর ইস্যুতে সুর বদল ট্রাম্প প্রশাসনের]

ভিডিওতে দেখা যাচ্ছে. হাউডি মোদির অনুষ্ঠান শেষে এক গুজরাটি দম্পতি নৈশভোজ সারছেন। খাবার টেবিলে রয়েছে ধোকলা এবং জিলিপি। প্রবীণ মহিলা ধোকলা খেতে খেতেই আড়াল করে কয়েকটা টপাটপ সরিয়ে ফেললেন। টেবিলের নিচে থাকা কোনও থলিতে তিনি ধোকলা গুলি ঢুকিয়ে নিচ্ছেন বলেই মনে হচ্ছে ভিডিও দেখে। এই সময় সামনে থাকা কোনও ব্যক্তি লুকিয়ে ওই মহিলার এসব কাণ্ডকারখানা ক্যামেরাবন্দি করেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায় মুহূর্তে।

[আরও পড়ুন: চাঁদের কোন অংশে নেমেছিল ল্যান্ডার বিক্রম? ছবি পোস্ট করে নয়া তথ্য দিল নাসা]

ভিডিও ভাইরাল হতেই ওই মহিলার নিন্দায় সরব হন নেটিজেনরা। অনেকেই বলছেন, প্রধানমন্ত্রীর এ হেন সম্মানীয় অনুষ্ঠানে এই কাণ্ড ঘটিয়ে আসলে নিজের দেশেরই মাথা কাটালেন ওই মহিলা। কেউ কেউ আবার বলছেন, গুজরাটিদের স্বভাবটাই এরকম। অনেকে অবশ্য ওই মহিলার পাশে দাঁড়িয়েছেন। তাঁরা বলছেন, অতিরিক্ত খাবার যাতে নষ্ট না হয় সেকারণেই ওই খাবার নিয়েছেন মহিলা। তাছাড়া, ভারতীয়রা যে কোনও অনুষ্ঠানে গেলে বাড়ির ছোটদের জন্য একটু আধটু খাবার নিয়েই থাকেন। এতে দোষের কিছু নেই।

 

The post ‘হাউডি মোদি’ অনুষ্ঠানে ধোকলা চুরি! ভারতীয়দের মাথা হেঁট করলেন গুজরাটি দম্পতি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement