shono
Advertisement

করোনার বলি ইন্দাসের বিধায়ক গুরুপদ মেটে, টুইটে শোকপ্রকাশ করলেন মুখ্যমন্ত্রী

হাওড়ার হাসপাতালে ভরতি ছিলেন তিনি। The post করোনার বলি ইন্দাসের বিধায়ক গুরুপদ মেটে, টুইটে শোকপ্রকাশ করলেন মুখ্যমন্ত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 07:49 PM Oct 01, 2020Updated: 10:40 PM Oct 01, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার (Coronavirus) সঙ্গে লড়াইয়ে পরাজিত রাজ্যের আরও এক বিধায়ক। কয়েকদিন ধরে হাওড়ার সঞ্জীবনী হাসপাতালে ভরতি ছিলেন বাঁকুড়ার ইন্দাসের বিধায়ক। বৃহস্পতিবার ঢলে পড়লেন মৃত্যুর কোলে। তাঁর মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

Advertisement

জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। বর্তমান পরিস্থিতিতে তাই ঝুঁকি না নিয়ে করোনা পরীক্ষা করান ইন্দাসের বিধায়ক গুরুপদ মেটে। রিপোর্ট পজিটিভি আসার পর হাওড়ার সঞ্জীবনী হাসপাতালে ভরতি করা হয়েছিল তাঁকে। কিন্তু শেষ রক্ষা হল না। মারণ ভাইরাসের সঙ্গে বেশ কয়েকদিন লড়াই চালালেও বৃহস্পতিবার তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। উল্লেখ্য, এর আগে করোনা প্রাণ কেড়েছে রাজ্যের ২ বিধায়কের।

[আরও পড়ুন: আসবাবে টাকা লুকিয়েও শেষরক্ষা হল না, ব্যাংক প্রতারণায় ধৃতের বাড়ি থেকে উদ্ধার নগদ ৭ কোটি!]

প্রসঙ্গত, রাজ্য জুড়ে করোনা আক্রান্তের সংখ্যা হু হু করে বেড়ে চলেছে। ইতিমধ্যেই বাংলার একাধিক নেতা, মন্ত্রী থেকে বিধায়ক সংক্রমিত হয়েছেন। মারণ ভাইরাসকে পরাস্ত করে ঘরেও ফিরেছেন তাঁরা।

[আরও পড়ুন: নার্সদের ‘গাফিলতি’তে জঙ্গিপুরের হাসপাতালে মৃত্যু খুদের, অভিযোগ পেয়েই নড়েচড়ে বসল কর্তৃপক্ষ]

The post করোনার বলি ইন্দাসের বিধায়ক গুরুপদ মেটে, টুইটে শোকপ্রকাশ করলেন মুখ্যমন্ত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার