shono
Advertisement

দুর্নীতিবাজ, চোর! প্রধান শিক্ষককে স্কুলেই তালাবন্ধ করে বিক্ষোভ ছাত্রছাত্রীদের

পড়ুয়াদের দাবি, তাদের কাছ থেকে টাকা নিয়ে আত্মসাৎ করেছেন প্রধান শিক্ষক।
Posted: 03:03 PM Sep 23, 2023Updated: 03:12 PM Sep 23, 2023

অর্ণব দাস, বারাসত: প্রধান শিক্ষক দুর্নীতিবাজ, চোর! এই অভিযোগ তুলে স্কুলের মধ্যে তাঁকে বন্ধ করে রেখে বিক্ষোভ দেখাল পড়ুয়ারা। প্রধান শিক্ষকের দরজায় চক দিয়ে লেখা হল, ‘চোর’। শনিবার দুপুরের এই ঘটনায় ব্য়াপক চাঞ্চল্য় ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার হাবরা এক নম্বর ব্লকে। পড়ুয়াদের দাবি, তাদের কাছ থেকে টাকা নিয়ে আত্মসাৎ করেছেন প্রধান শিক্ষক। খবর প্রকাশিত হওয়া পর্যন্ত স্কুলেই আটকে রয়েছেন তিনি।

Advertisement

উত্তর ২৪ পরগনা জেলার হাবরা ১ নম্বর ব্লকের অধীনে রয়েছে রাজবল্লভপুর উচ্চমাধ্যমিক হাই স্কুল। প্রধান শিক্ষক সেকেন্দার রবি দাসের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলেছে স্কুলের পড়ুয়ারা। তাঁদের অভিযোগ, শারীরশিক্ষা ক্লাসের জন্য টাকা নিয়েছিলেন প্রধান শিক্ষক। সেই ক্লাসের জন্য বিশেষ পোশাক দেওয়ার কথা ছিল স্কুলের। কিন্তু দীর্ঘ সময় কেটে গেলেও টাকা পোশাক মেলেনি।

[আরও পড়ুন: নতুন সংসদ ভবন আসলে মোদি মাল্টিপ্লেক্স! জয়রাম রমেশের খোঁচা ঘিরে শোরগোল]

এদিন প্রধান শিক্ষককে সেই প্রশ্ন করতে গিয়েছিল পড়ুয়ারা। ছাত্রছাত্রীদের দাবি, প্রধান শিক্ষক জানিয়েছেন তিনি কোনও টাকা নেননি। যা টাকা নেওয়া হয়েছে তা স্কুলের উন্নয়নে ব্যয় হয়েছে। পড়ুয়ারা টাকা ফেরত চাইতেই উত্তেজনা ছড়ায়।

 

এরপরই প্রধান শিক্ষককে তাঁর ঘরেই তালাবন্ধ করে রাখে ছাত্রছাত্রীরা। দরজার উপরে চক দিয়ে লেখা হয়, ‘প্রধান শিক্ষক চোর‌’। খবর প্রকাশিত হওয়া পর্যন্ত তালা বন্ধ রয়েছেন স্কুলের প্রধান শিক্ষক।

[আরও পড়ুন: নতুন সংসদ ভবন আসলে মোদি মাল্টিপ্লেক্স! জয়রাম রমেশের খোঁচা ঘিরে শোরগোল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার