shono
Advertisement

পূর্ব বর্ধমানে BJP নেত্রীর রহস্যমৃত্যু! ঘর থেকে উদ্ধার দেহ, কারণ নিয়ে ধোঁয়াশা

নেপথ্যে পারিবারিক সমস্যা নাকি রাজনৈতিক? উঠছে প্রশ্ন।
Posted: 07:15 PM Dec 26, 2023Updated: 11:56 AM Dec 27, 2023

অভিষেক চৌধুরী, কালনা: বিজেপি নেত্রীর রহস্যমৃত্যু। ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল কালনার নাদনঘাট থানার নসরতপুর এলাকায়। মৃত্যুর কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

Advertisement

মৃতার নাম রুমা ভট্টাচার্য(৪০)। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, রুমাদেবীর বাড়ি পূর্বস্থলী ১ নম্বর ব্লকের নসরতপুরের গুপীনাথপুর গ্রামে। স্বামী ও তিন সন্তান নিয়ে সংসার তাঁর। রুমাদেবী পূর্বস্থলী দক্ষিণ বিধানসভার বিজেপি মহিলা মোর্চার ৪ নম্বর মণ্ডলের সভানেত্রী ছিলেন। দলের কর্মসূচিতে সক্রিয়ভাবে অংশ গ্রহণ করতেন তিনি। মঙ্গলবার সকালে ছোট ছেলে ও মহিলার স্বামী কাজে বেরিয়ে যান। মেয়ে টিউশন পড়াতে বাড়ির বাইরে যায়। সাড়ে আটটা নাগাদ বাড়িরই একটি ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় বিজেপি নেত্রী। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।

[আওর পড়ুন: বছরের পর বছর ক্লাস নিচ্ছেন শিক্ষিকার ছেলে-বউমা! ক্ষোভে ফুঁসছে অভিভাবকরা]

মৃতার স্বামী শতদল ভট্টাচার্য বলেন, “সকালেই কাজে বেরিয়ে যাই। দিন আনা দিন খাওয়া সংসার আমাদের। বাড়িতে কোনও অশান্তিও হয়নি। কেউ কিছু বলেওনি। গলায় ফাঁস দিয়ে কেন আত্মঘাতী হল আমরা বুঝে উঠতে পারছি না।” মৃতার বাবা তপন চক্রবর্তী বলেন, “মেয়ে এদিন সকালেও আমাকে ফোন করে বেশ কিছুক্ষণ কথা বলে। এর পরই জানতে পারি মেয়ে অসুস্থ। কিছুক্ষণ পরেই তার মৃত্যুর খবর পাই। আত্মহত্যার কারণ বুঝতে পারছি না।” বিজেপির জেলা সভাপতি গোপাল চট্টোপাধ্যায় বলেন, “রুমাদেবী আমাদের খুব ভালো নেত্রী ছিলেন। তার মৃত্যুর সঠিক কারণ এখনও জানা যায়নি। তবে ওনার এক ভাই দুর্ঘটনার শিকার হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তা নিয়ে ওঁর একটা মানসিক উদ্বেগ ছিল।” পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

[আরও পড়ুন: পঞ্চায়েত হিংসার জের! কাঁথিতে পুড়ল তৃণমূল নেত্রীর বাড়ি, নেপথ্যে বিজেপি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার