shono
Advertisement

Breaking News

Hardik Pandya

অনন্যায় মন মজেছে হার্দিকের, সোশাল মিডিয়ায় বড় ইঙ্গিত! আম্বানিদের জলসাতেই শুরু নতুন ইনিংস?

আদিত্য-নাতাশা অতীত! পাণ্ডেকন্যার প্রেমে পাণ্ডিয়া?
Published By: Sandipta BhanjaPosted: 05:27 PM Jul 20, 2024Updated: 05:55 PM Jul 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আম্বানিদের মেগাবাজেট বিয়ের মজলিশে ধরা পড়েছিল 'অনন্য' দৃশ্য। বিচ্ছেদ যন্ত্রণায় কাতর দুই তারকা যেন ডুব দিয়েছিলেন আনন্দ উৎসবে। মন ভাঙার কষ্ট ভুলে অনন্ত-রাধিকার বিয়ের জলসায় নেচে মাত করেছিলেন 'পাণ্ডিয়া-পাণ্ডে'। আর ভাইরাল নাচ দেখে নেটপাড়া বলছিল, 'তওবা তওবা'। এবার সোশাল মিডিয়াতেও বড় ইঙ্গিত দিয়ে ফেললেন দুই তারকা।

Advertisement

সেদিন আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে ক্যামেরাবন্দি দৃশ্য নেটপাড়ায় ফাঁস হতেই অনুরাগীরা প্রশ্ন ছুঁড়েছিলেন, দুই ‘ভাঙা মন’ কি জুড়বে? এবার যেন সেই ইঙ্গিতই মিলল। সম্পর্ক ভাঙা-গড়া জীবনের একেকটা পর্যায়ে আসে ঠিকই। মাঝপথে থেমে যাওয়া সম্পর্কের গতি কোনও ব্যক্তির জন্যই সুখকর নয়। জীবনের ঠিক এমনই একটি মোড়ে এসে পৌঁছেছেন অনন্যা পাণ্ডে (Ananya Panday) এবং হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। মাস দুয়েক আগেই আদিত্য রায় কাপুরের সঙ্গে অনন্যার বিচ্ছেদের খবর প্রকাশ্যে এসেছে। এদিকে নাতাশা স্টানকোভিচের সঙ্গে দাম্পত্যে ইতি টেনেছেন হার্দিক। অভিনেত্রীর সঙ্গে ক্রিকেটারের সম্পর্ক মেরামত হওয়ার আর কোনও রাস্তাই নেই। সোশাল মিডিয়াতেও বিচ্ছেদের ঘোষণা করে ফেলেছেন তাঁরা দুপক্ষই। এসবের মাঝেই সোশাল মিডিয়াতে যে ইঙ্গিত মিলল, তা কিন্তু হেলাফেলা করে দেওয়ার মতো নয়।

অনন্ত-রাধিকার বিয়ের (Anant-Radhika’s wedding) মজলিশে নাচার পরই সম্ভবত অনন্যাকে মনে ধরেছে হার্দিকের। নাতাশার সঙ্গে ডিভোর্স ঘোষণা হওয়ার পরই দেখা গেল পাণ্ডেকন্যাকে ইনস্টাগ্রামে ফলো করছেন পাণ্ডিয়া! বলিউড অভিনেত্রীর ক্ষেত্রেও তার অন্যাথা হয়নি। তিনিও পালটা ক্রিকেটারকে ফলো করেছেন ইনস্টাগ্রামে। সেখান থেকেই প্রশ্ন উঠেছে, তাহলে কি দুই ভাঙা মন জোড়া লাগছে? দুজনে দুজনের অতীত ভুলে নতুন ইনিংস শুরু করতে চলেছেন? প্রশ্ন অনেক। উত্তর যদিও ভবিষ্যতের গর্ভেই লুকিয়ে।

জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে হার্দিকের সঙ্গে নাচে মত্ত দেখা গিয়েছিল অনন্যাকে। নাচের তালে অভিনেত্রী তো একসময়ে বীর পাহাড়িয়াকে ধাক্কা দিয়ে সরিয়েও দিয়েছিলেন! অভিনেত্রীর পরনে হলুদ লেহেঙ্গা। পাণ্ডিয়াও ট্র্যাডিশনাল মুডে। জমিয়ে নেচেছিলেন দুই তারকা। আদিত্য কিংবা নাতাশার দুঃখে কষ্ট যেন অতীত তাঁদের। হার্দিক-নাতাশার সুখের সংসারে ভাঙনের জল্পনা বেশ মাসখানেক ধরেই চলেছে। সদ্য ডিভোর্সের জল্পনায় সিলমোহর বসিয়েছেন তাঁরা নিজেরাই। তাঁদের ঘনিষ্ঠ বন্ধু অবশ্য আগেভাগেই জানিয়েছিলেন, “হার্দিক-নাতাশার বিচ্ছেদ সম্ভবত পাকা। ওদের মান-অভিমানের পালা মিটিয়ে সম্পর্ক মিটমাট করার কোনও লক্ষণই নেই। ওঁরা কেউ সেই অবস্থাতেও নেই।” সেটাই হল। বিবাহ বিচ্ছেদ ঘোষণা করলেন দুজনে।

[আরও পড়ুন: সেলেবদের ‘ঘুণ ধরা’ দাম্পত্যের ভিড়ে বিরল নিক-প্রিয়াঙ্কা! বাগদানের জন্মদিনে আবেগঘন পোস্ট]

অন্যদিকে, অনন্ত আম্বানির জামনগরের অনুষ্ঠানে জুটিতে গিয়েছিল আদিত্য-অনন্যাকে। তবে বর্তমানে তাঁদের সম্পর্কে ইতি ঘটেছে। সম্প্রতি তাঁদের এক ঘনিষ্ঠ বন্ধু বলেছিলেন, "বিচ্ছেদের পরও আদিত্য-অনন্যারা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন। কেউ ওঁদের বিষয়ে নাক গলাক, এটা ওঁরা চান না। তাই যে যাঁর মতো বিচ্ছেদ যন্ত্রণা ভোলার চেষ্টা করছেন।" তারপর অনন্ত-রাধিকার বিয়ের আসরে হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে অনন্যা পাণ্ডের নাচ দেখেই নেটপাড়া ইচ্ছেপ্রকাশ করেছিল দুই ভাঙা মন যাতে জোড়া লাগে। সম্ভবত তাঁদের সেই ইচ্ছেই এবার পূরণ হতে চলেছে।

[আরও পড়ুন: সইফের সঙ্গে বিয়ে টেকানো কঠিন! টাকাপয়সা নয়, কেন দাম্পত্য অশান্তি? জানালেন করিনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement