shono
Advertisement

পাণ্ডিয়ার নতুন রেকর্ড, ফেডেরার-নাদালকেও পিছনে ফেলে দিলেন তারকা ক্রিকেটার

ক্রিকেটার হিসেবে পরিণত হয়ে উঠছেন পাণ্ডিয়া।
Posted: 12:12 PM Mar 07, 2023Updated: 12:12 PM Mar 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বের কনিষ্ঠ ক্রিকেটার হিসেবে ইনস্টাগ্রামে হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) ফলোয়ার ২৫ মিলিয়ন। আর এই ফলোয়ার সংখ্যার নিরিখেই নতুন রেকর্ড গড়েছেন তিনি।

Advertisement

ভারতীয় ক্রিকেটের অন্যতম এই তারকা পিছনে ফেলে দিয়েছেন রজার ফেডেরার (Roger Federer) ও রাফায়েল নাদালের (Rafael Nadal) মতো টেনিস তারকাকে। ফেডেরার-নাদালের মতো টেনিস তারকারও ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা হার্দিক পান্ডিয়ার থেকে কম! পাণ্ডিয়া ছাপিয়ে গিয়েছেন আর্লিং হলান্ডকেও। ফরমুলা ওয়ান চালক মার্কভেরস্টাপেনও পিছিয়ে হার্দিকের থেকে। 

[আরও পড়ুন: ‘দলের সম্পদ, সতীর্থদের উদ্দীপনা রোনাল্ডো’, বলছেন পর্তুগিজ তারকার কোচ]

সোশ্যাল মিডিয়ায় হার্দিক পাণ্ডিয়া বেশ জনপ্রিয় ক্রীড়াব্যক্তিত্ব। ফেসবুক, টুইটারেও তাঁর ফলোয়ার রয়েছে ভালোই। ফেসবুকে তাঁর ফলোয়ার সংখ্যা ১ কোটি ২০ লাখের বেশি। টুইটারে ৮০ লাখ। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় হার্দিক পাণ্ডিয়া। আর এই অতিসক্রিয়তাই পাণ্ডিয়াকে জনপ্রিয় করে তুলেছে। তাঁর ভক্তরাও হার্দিকের খোঁজখবর জানতে পারেন।

গুজরাট টাইটান্স দলকে প্রথমবার নেতৃত্ব দিয়ে চ্যাম্পিয়ন করেছেন তিনি। একাধিক ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা যায় পাণ্ডিয়াকে। সেই তাঁকেই ভিডিওয় দেখা যাচ্ছে একাধিক প্রশ্নের উত্তর দিতে। সেই প্রশ্ন করেছেন পাণ্ডিয়ার স্ত্রী। 

 

ইনস্টাগ্রামে নতুন কীর্তি গড়ার পরে হার্দিক পাণ্ডিয়া বলেছেন, ”আমাকে ভালবাসার জন্য সমস্ত ভক্তদের অসংখ্য ধন্যবাদ জানাই। আমার প্রত্যেক ভক্তই আমার কাছে স্পেশ্যাল। বছরের পর বছর ধরে যে ভালবাসা পেয়েছি আপনাদের কাছ থেকে তার জন্য ধন্যবাদ জানাই।” 

[আরও পড়ুন: নতুন মরশুমের দল গড়তে গিয়ে মতপার্থক্য ইমামি ও ইস্টবেঙ্গলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement