shono
Advertisement

পুরসভার পার্কিংলটে কাটা মুন্ডু! হাড়হিম কাণ্ডে চাঞ্চল্য ইংরেজবাজারে

কীভাবে পার্কিংলটে এল মুন্ডুটি?
Posted: 05:30 PM Dec 20, 2022Updated: 05:30 PM Dec 20, 2022

বাবুল হক, মালদহ: ভরদুপুরে হাড়হিম কাণ্ড মালদহে (Malda)। ইংরেজবাজার পুরসভার পার্কিং লটে উদ্ধার হল কাটা মুন্ডু। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। কীভাবে কাটা মুন্ডু এল সেখানে? তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

অন্যান্যদিনের মতোই মঙ্গলবারও ইংরেজবাজার পুরসভায় বহু মানুষে আনাগোনা লেগেই ছিল। পার্কিংয়ের পাশে পরিত্যক্ত এলাকায় হঠাৎ একটি ব্যাগ পড়ে থাকতে দেখেন বাসিন্দারা। সন্দেহ হওয়ায় কাছে যান। ব্যাগটি সরাতেই বেরিয়ে আসে ভিতরে থাকা কাটা মুন্ডু। স্বাভাবিকভাবেই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর দেওয়া হয় পুলিশে। তড়িঘড়ি ইংরেজবাজার থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মুন্ডুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, প্রায় ২-৩ মাস আগে ফেলে যাওয়া হয়েছে মুন্ডুটি।

[আরও পড়ুন: দীর্ঘদিনের চাপা বিবাদ, তৃণমূল কর্মী শিবঠাকুর মণ্ডলের মামলা দায়েরই কি শাপে বর অনুব্রতর?]

এই ঘটনাকে কেন্দ্র স্বাভাবিকভাবেই তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুরসভার পার্কিংলটে প্রতিদিন বহু মানুষের আনাগোনা। সেই সুযোগকে কাজে লাগিয়েই কি কেউ ফেলে গিয়েছে ব্যাগটি? নাকি অন্যকিছু? ওই দেহাংশ কার? এই নৃশংসতার নেপথ্যে কে বা কারা রয়েছে? হত্যার কারণই বা কী? পুরোটাই এখনও ধোঁয়াশা। তবে কাটা মুন্ডুটি এক মধ্যবয়স্ক ব্যক্তির বলেই ধারণা পুলিশের। দ্রুতই গোটা বিষয়টা স্পষ্ট হবে বলে মনে করছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: পিকআপ ভ্যানে গরুপাচারের ছক! হাতেনাতে ধরলেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement