shono
Advertisement

‘আমি তোমাকেই বিয়ে করব’, কঠিন প্রতিজ্ঞা অনুরাগীর, কী জবাব দিলেন মিমি?

মাত্র ৫ মিনিটের লাইভের সটান বিয়ের প্রস্তাব।
Posted: 11:49 AM Mar 26, 2021Updated: 12:34 PM Mar 26, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঁচ মিনিটের জন্য ইনস্টাগ্রামে (Instagram) লাইভ সেশন করেছিলেন। তাতেই সোজা বিয়ের প্রস্তাব। প্রস্তাব দেওয়া স্বঘোষিত প্রেমিক আবার কঠিন প্রতিজ্ঞা করেই ফেলেছেন। মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) যত বড় তারকাই হোন না কেন, তাঁকেই বিয়ে করবেন।

Advertisement

বৃহস্পতিবার রাতে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলের এই লাইভ আড্ডায় মিমি লিখেছিলেন, “পাঁচ মিনিট অনলাইনে থাকব কথা বলতে পারি কী?” তারকার সঙ্গে কথা বলার এমন সুযোগ অনেকেই ছাড়েননি। এর মধ্যেই একটি প্রোফাইল থেকে লেখা হয়, “যত বড় তারকাই হও না কেন, আমিই তোমায় বিয়ে করব।” বিয়ের প্রস্তাব টলিপাড়ার নায়িকার কাছে নতুন নয়। তবে এমন কঠিন প্রতিজ্ঞা তাঁর নজর কেড়েছে। মজার ছলেই উত্তর দিয়েছেন অভিনেত্রী। সলমন খান অভিনীত ‘মুঝসে শাদি করোগি’ সিনেমার গানের কথা ব্যবহার করে লিখেছেনস, “কভি তো কিসি কি দুলহনিয়া বনোগি।” মিমি কবে বিয়ে করছেন, সেই প্রশ্নের উত্তরও জানতে চেয়েছেন এক অনুরাগী। তাঁর জবাবে দুই হাত দিয়ে কান চাপা দেওয়া একটি ছবিও শেয়ার করেছেন মিমি। তাতেই বুঝিয়ে দিয়েছেন, এমন প্রশ্ন আর শুনতে পারছেন না তিনি।

[আরও পড়ুন: পুরুলিয়ায় শ্রাবন্তীর রোড শো ঘিরে ধুন্ধুমার, পুলিশ-BJP সমর্থকদের ধস্তাধস্তি]

অন্য প্রশ্নও মিমিকে করেছেন অনুরাগীরা, করেছেন আবদার। অনুরাগীদের আবদার রেখেই প্রতিপক্ষ দল বিজেপির প্রার্থী শ্রাবন্তীর সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন। আবার ‘বনুয়া’ নুসরত জাহানের সঙ্গে নিজের প্রিয় ছবিও শেয়ার করেছেন নায়িকা। মায়ের সঙ্গে তাঁর প্রিয় স্মৃতি কোনটি, সেকথাও জানিয়েছেন। আবার তাঁর প্রিয় চিকুর শারীরিক অবস্থাও কথাও জানিয়েছেন। এখনও কেমোথেরাপি চলছে মিমির প্রিয় চারপেয়ে সন্তানের। চিকুর জন্য সকলকে প্রার্থনা করার অনুরোধ করেন মিমি।

আপাতত ভোট প্রচারে বেজায় ব্যস্ত মিমি চক্রবর্তী। জেলায় জেলায় ঘুরে ঘুরে তৃণমূল প্রার্থীদের (TMC Candidate) হয়ে প্রচার করছেন। খুব শিগগিরই আবার নিজের নতুন মিউজিক অ্যালবাম প্রকাশ করতে পারেন মিমি। এর আগে দু’টি রবীন্দ্রসংগীত গেয়েছিলেন তিনি। এবার নিজেই নিজের জন্য গান লিখছেন বলে শোনা গিয়েছে।

[আরও পড়ুন: ফের রুপোলি পর্দায় সৌমিত্র চট্টোপাধ্যায়, প্রকাশ্যে ‘অভিযান’ ছবির ট্রেলার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement