shono
Advertisement

Haddi Review: রক্তমাখা প্রতিশোধের গল্প ‘হাড্ডি’, রূপান্তরিত মানুষের চরিত্রে কেমন অভিনয় করলেন নওয়াজ?

ছবিতে খল চরিত্রে অভিনয় করেছেন অনুরাগ কশ্যপ।
Posted: 06:30 PM Sep 12, 2023Updated: 09:31 PM Sep 12, 2023

সুপর্ণা মজুমদার: শহর মানে কি শুধুই উঁচু অট্টালিকা? তার নিচে স্যাঁতসেঁতে অন্ধকার গলিও তো রয়েছে! যেখানে স্বপ্নের কোনও জায়গা নেই, আছে শুধু বাস্তবের রক্তাক্ত প্রতিশোধ। এই প্রতিশোধের গল্পই বলা হয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqui) অভিনীত ‘হাড্ডি’।

Advertisement

ছবিতে রূপান্তরিত নারী হরিকা ওরফে হাড্ডির চরিত্রে অভিনয় করেছেন নওয়াজ। বাড়ি ছাড়ার পর কিন্নর সম্প্রদায়ের মধ্যে রেবতী আম্মার (ইলা অরুণ) স্নেহে হরিকার বড় হয়ে ওঠা। তারপর ইরফানের (মহম্মদ জিশান আয়ুব) প্রেমে পড়ে তাকে বিয়েও করে। এরপরই বিপত্তি শুরু। রেবতী আম্মার বাড়ির দখল চায় প্রোমোটার প্রমোদ অহল্বাত (অনুরাগ কশ্যপ)। হাসতে হাসতে মানুষ খুন করতে পারে সে। করেও তাই। হরিকার চোখের সামনে খুন হয় রেবতী আম্মা। ছারখার হয়ে যায় তার নিশ্চিন্তের আশ্রয়। এই হরিকার হাড্ডি হয়ে ওঠার কারণ।

[আরও পড়ুন: ‘হেলমেট ছাড়া বাইক নয়’, ‘জওয়ান’ শাহরুখের ছবি দিয়ে সতর্কবার্তা কলকাতা পুলিশের]

হাড্ডি ঠিক আরশোলার মতো। নির্বিকার মুখ নিয়ে শত্রুদের শেষ করতে থাকে। তারপরের কাহিনি Zee5 ওয়েব প্ল্যাটফর্মে দেখে নিতে পারেন। তবে শুধুই নওয়াজউদ্দিন সিদ্দিকির (Nawazuddin Siddiqui) অভিনয় দেখতে চাইলে অক্ষত অজয় শর্মা পরিচালিত এই ছবি দেখবেন। কারণ সেটিই এই ছবির একমাত্র প্রাণভ্রোমরা। বাকিরা কেউই নজর কাড়তে পারলেন না।

অনুরাগ কাশ্যপ ভিলেন হিসেবে এর আগেও অভিনয় করেছেন এবং বেশ বলিষ্ঠভাবে নিজের অভিনয় প্রতিভার স্বাক্ষর রেখেছেন। কিন্তু ‘হাড্ডি’তে (Haddi) যেন তিনি শুধুই ‘জোকার’ হওয়ার চেষ্টা করেছেন। মহম্মদ জিশান আয়ুবের মতো অভিনেতার প্রেমিক হওয়া ছাড়া আর কোনও সুযোগই ছিল না। বিপিন শর্মা, শ্রীধর দুবে, সহর্ষকুমার শুক্লা, রাজেশ কুমার, সৌরভ সচদেবরা কেবল পার্শ্বচরিত্র হয়ে রয়ে গেলেন। একা নওয়াজ আর কত করবেন?

ছবি – হাড্ডি
অভিনয়ে – নওয়াজউদ্দিন সিদ্দিকি, অনুরাগ কাশ্যপ, ইলা অরুণ, মহম্মদ জিশান আয়ুব, বিপিন শর্মা, শ্রীধর দুবে, সহর্ষকুমার শুক্লা, রাজেশ কুমার, সৌরভ সচদেব
পরিচালনা – অক্ষত অজয় শর্মা

[আরও পড়ুন: ‘গদর ২- এর মতো ছবিও দর্শক দেখছে?’ বলিউডের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন তুললেন নাসিরুদ্দিন শাহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement