shono
Advertisement

২-৮ জানুয়ারির Horoscope: বছরের শুরুতে ভাগ্যোন্নতি হবে? কেমন যাবে সপ্তাহটা? রইল রাশিফল

বৃষ রাশির জাতকদের অতিরিক্ত পরিশ্রমের ফলে স্বাস্থ্যহানির আশঙ্কা।
Posted: 10:14 AM Jan 02, 2022Updated: 10:14 AM Jan 02, 2022
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

Advertisement

মেষ

সপ্তাহের শুরুতে কর্মে উন্নতির যোগ। কর্মপ্রার্থীদের নতুন কর্মলাভের সুযোগ আসবে। ব‌্যবসায় উন্নতি লক্ষ‌্য করা যায়। দাম্পত‌্য কলহ এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। কন‌্যাসন্তানের বিবাহের ব‌্যাপারে কোনও আত্মীয়ের বাধা দান পরিস্থিতি জটিল করতে পারে। নতুন গৃহনির্মাণের জন‌্য ঋণ নিতে হতে পারে। বহু পুরনো বন্ধুর সন্ধান পেতে পারেন।

বৃষ

অতিরিক্ত পরিশ্রমের ফলে স্বাস্থ‌্যহানির আশঙ্কা। পরিবারের প্রচেষ্টায় ব‌্যবসায় উন্নতির যোগ। তবে এই সময় খরচের দিকে রাশ টানতে হবে। পিতা-মাতার স্বাস্থ‌্য এই সময় খুব একটা ভাল যাবে না। ছেলে-মেয়েদের লেখাপড়ায় গাফিলতি ও অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল আশানুরূপ নাও হতে পারে। কর্মসূত্রে বদলির সম্ভাবনা।

মিথুন

সপ্তাহের প্রারম্ভে পারিবারিক বিবাদ মিটে যেতে পারে। ব‌্যবসায় আয় উন্নতির যোগ। এই সময় রোজগারের দ্বিমুখী পথ খুলতে পারে। স্ত্রীর-স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও খুব একটা পেরে উঠবে না। বহুদিনের কোনও ইচ্ছে এই সময় পূরণ হতে পারে।

কর্কট

কর্মক্ষেত্রে ছোটখাটো বাধাবিপত্তি থাকলেও আপনার উন্নতি আটকে রাখতে পারবে না। এই সময় আর্থিক উন্নতির যোগও স্পষ্ট। ব‌্যবসায়ীদের অতিরিক্ত ঋণের বোঝা মানসিক চাপ বৃদ্ধি করতে পারে। পরিবারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রীর সঙ্গে আলোচনা করুন। সন্তানের বিবাহ স্থির করার পূর্বে ভাল করে খোঁজখবর নিয়ে নেবেন।

সিংহ

বিগত সপ্তাহের তুলনায় এই সপ্তাহটি ভাল যাবে। সন্তানেরা পড়াশোনায় সাফল্য ধরে রাখতে পারবে। অবিবাহিতদের প্রেম পরিণয়ের সম্পর্ক বিবাহের সিদ্ধান্তে পরিণত হতে পারে। পৈত্রিক সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদ মামলা-মোকদ্দমা অবধি গড়াতে পারে। নিজের স্বাস্থ্যের দিকে নজর দিন। ছোটখাটো শারীরিক সমস‌্যা ফেলে রাখবেন না।

কন্যা

সপ্তাহের প্রারম্ভে অতিরিক্ত অর্থ উপার্জনের জন‌্য কঠোর পরিশ্রম করতে হতে পারে। গুরুজনদের সহায়তায় নতুন ব‌্যবসায় অর্থ উপার্জনের সুযোগ। বিদেশে কর্মরত সন্তানের খবর না পাওয়ার ফলে মানসিক চঞ্চলতা বৃদ্ধি। জলপথে ভ্রমণ এড়িয়ে চলুন। অনিদ্রাজনিত রোগকে অবহেলা করবেন না। এর থেকে বড় রোগের সৃষ্টি হতে পারে।

তুলা

সপ্তাহের শুরুতে আয় ভাল হলেও ব‌্যয়াধিক‌্য যোগ ল‌ক্ষ‌্য করা যায়। বিদেশে কর্মরত ভাই-বোনদের আয় উন্নতির যোগ। পিতার স্বাস্থ্যের অবনতির আশঙ্কা আছে। নব-বিবাহিতদের বিবাহিত জীবন সুখের হবে। ব‌্যবসায় পরিকল্পনার অভাবে লোকসান দেখা দিতে পারে। পরিবারে সকলের সঙ্গে ভাল ব‌্যবহার করুন। এতে গৃহ শান্তি বজায় থাকবে।

বৃশ্চিক

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় জীবিকায় খুব ভাল উন্নতি। চাকরি প্রার্থীদের জন‌্য চাকরির ভাল যোগাযোগ আসতে পারে। অতিরিক্ত বন্ধু-বান্ধবের জন‌্য বিলাসিতায় আর্থিক কষ্ট দেখা দিতে পারে। যৌথ ব‌্যবসায় অংশীদারের সঙ্গে মনোমালিন্যের জন‌্য উন্নতিতে বাধা। সন্তানের স্বাস্থ‌্য-হানির জন‌্য পড়াশোনায় বাধা।

ধনু

সপ্তাহের প্রারম্ভে বিভিন্ন উপায়ে অর্থ-উপার্জন করতে সক্ষম হবেন। কোনও লাভদায়ক ব‌্যবসায় অর্থ বিনিয়োগ করলে অতিরিক্ত মুনাফা ঘরে আসবে। এই সময় পারিবারিক চাপও অনেকটা কম অনুভব করবেন। সন্তানের লেখাপড়ায় উন্নতির জন‌্য মানসিক শান্তি। এই সময় ঝুঁকিপূর্ণ কাজ থেকে বিরত থাকুন।

মকর

এই সপ্তাহটি আপনার অনুকূলে থাকবে। এই সময় ব‌্যবসায়ীরা নতুন ব‌্যবসা শুরুর পরিকল্পনা করতে পারেন। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে বাধা-বিঘ্ন থাকলেও উপার্জন বৃদ্ধি পাবে। গুরুজনের পরামর্শে দাদা বা ভাইয়ের সঙ্গে চলা বিবাদ মিটে যেতে পারে। কোনও মহিলা প্রতারকের পাল্লায় পড়ে অর্থহানি।

কুম্ভ

সপ্তাহটি উত্থান-পতনের মধ‌্য দিয়ে চলবে। রোজগারের পথে বাধা-বিঘ্ন থাকলেও সময়ের সঙ্গে সঙ্গে এই সমস‌্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। পারিবারিক সম্পত্তি নিয়ে জ্ঞাতিদের সঙ্গে মামলা-মোকদ্দমার জন‌্য অর্থ ব‌্যয়। কন‌্যাসন্তানের বিবাহ ঠিক করার পূর্বে ভাল করে খোঁজ-খবর নিয়ে নেবেন।

মীন

সপ্তাহটিতে উল্লেখযোগ‌্য উন্নতি। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করুন। বিবাহিত জীবনে ছোটখাটো সমস‌্যা থাকলেও নিজেদের মধ্যে আলোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলার চেষ্টা করুন। শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম ও অধ‌্যবসায়ের জন‌্য উল্লেখযোগ‌্য উন্নতি।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার