shono
Advertisement

রাতের অন্ধকারে রাজভবন চত্বরে ঢুকল চিতা, ভাইরাল ছবি

নিজের ডেরা থেকে কীভাবে রাজ্যপালের ডেরায় ঢুকে পড়ল চিতাটি? The post রাতের অন্ধকারে রাজভবন চত্বরে ঢুকল চিতা, ভাইরাল ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 11:41 AM Dec 10, 2017Updated: 02:16 PM Sep 20, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজভবনে ঘুরে বেড়াচ্ছে চিতা। শুনেই শিউরে উঠতে হয়। এমনই হাড় হিম করা ঘটনা ঘটেছে শনিবার।

Advertisement

লোকালয়ে বাঘ বেরিয়ে আসায় হিমাচল প্রদেশের বাসিন্দাদের মাঝে মধ্যেই আতঙ্কে ভুগতে হয়। রাতের অন্ধকারে রাস্তায় বেরনোই দায় হয়ে ওঠে। এমনকী অনেক সময় তো রাস্তায় বাঘ চলাচল করায় গাড়ি ঘুরিয়ে অন্য পথ দিয়ে যেতে হয়। কিন্তু এবার খোদ সেই রাজ্যের রাজভবন চত্বরের ভিতর ঢুকে পড়ল চিতা। রাজভবন সূত্রে জানা গিয়েছে, প্রথমে সেই চিতাকে দেখতে পান সেখানকার এক নিরাপত্তা কর্মী। সঙ্গে সঙ্গে বনদপ্তরে খবর দেওয়া হয়। শীঘ্রই ঘটনাস্থলে পৌঁছন বনকর্মীরা। রাজভবন চত্বর ফাঁকা করে সবকটি গেট বন্ধ করে দেওয়া হয়। যাতে কোনওভাবেই ওই এলাকার বাইরে চিতাটি না চলে যেতে পারে। তারপরই বনকর্মীরা চিতাকে নিজেদের হেফাজতে নিতে সফল হয়।

[আধার কর্তৃপক্ষ ও টেলিকম সংস্থার মতবিরোধে ফের পিছল সংযুক্তির তারিখ]

কিন্তু নিজের ডেরা থেকে কীভাবে রাজ্যপালের ডেরায় ঢুকে পড়ল চিতাটি? জানা যাচ্ছে, রাজভবনের সুরক্ষার জন্য চারদিকে বৈদ্যুতিক বেড়াও রয়েছে। যাতে তা টপকে কোনও প্রাণী বা মানুষ অনুপ্রবেশ না করতে পারে। তা সত্ত্বেও এমন ঘটনা রাজভবনের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে দিচ্ছে। রাতের অন্ধকারে নিরাপত্তারক্ষী চিতাটিকে দেখতে না পেলে যে বড়সড় দুর্ঘটনা ঘটত না, তা নিশ্চিত করে কে বলতে পারে। তবে অন্য এক সূত্র রাজভবনে চিতার উপস্থিতি অস্বীকার করছে। তাদের দাবি, রাজভবন চত্বরে ভিতরে চিতা প্রবেশ করেনি। তাকে বাইরে দেখা গিয়েছিল। তবে নিরাপত্তাকর্মীর তোলার ছবিতে অনেকটাই স্পষ্ট যে সরকারি ডেরায় অন্ধকারে ঢুঁ মেরেছিল এই পশু। যে ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

[মরণাপন্ন শিশুর শেষ ইচ্ছেপূরণে বড়দিনের আগেই এলেন সান্টা]

The post রাতের অন্ধকারে রাজভবন চত্বরে ঢুকল চিতা, ভাইরাল ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার