shono
Advertisement

স্পায়ের আড়ালে রমরমিয়ে মধুচক্রের আসর, পুলিশের জালে দুই খদ্দের-সহ ৫

উদ্ধার তিন মহিলা। The post স্পায়ের আড়ালে রমরমিয়ে মধুচক্রের আসর, পুলিশের জালে দুই খদ্দের-সহ ৫ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:00 AM Feb 25, 2020Updated: 09:00 AM Feb 25, 2020

অর্ণব আইচ: শহরের প্রাণকেন্দ্রে ‘স্যালন ও স্পা’-এর আড়ালে মধুচক্র। গোপন সূত্রে খবর পেয়ে শহরের এক অভিজাত এলাকায় গোয়েন্দা পুলিশ হানা দেয়। ঘটনাস্থল থেকে পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ। তিন মহিলাকেও উদ্ধারও করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এর আগেও শহরের বেশ কিছু জায়গা থেকে মিলেছে স্পা ও ফ্যামিলি স্পায়ের আড়ালে মধুচক্রের খোঁজ। এবার সেই তালিকায় আরও এক স্পায়ের সংযোজন হল।

Advertisement

[ আরও পড়ুন: খাস কলকাতায় ভেজাল দুধের কারবারে ধৃত ৩, বড় চক্রের হদিশে পুলিশ ]

সম্প্রতি গোয়েন্দারা জানতে পারেন যে, শেক্সপিয়র সরণি থানা এলাকার শর্ট স্ট্রিটে একটি স্যালন ও স্পা চলছে। সেখানে আনাগোনা বাড়ছে মহিলাদের। ভিতরে রয়েছে কিউবিকল। তার ভিতরই চলছে মধুচক্র তথা যৌন ব্যবসা। গোপন সূত্রে খবর পেয়ে লালবাজারের গোয়েন্দারা সেখানে হানা দেন। হাতেনাতে তাঁরা ধরে ফেলেন দুই খদ্দেরকে। মধুচক্রের ম্যানেজার তথা মালিক চন্দন জয়সওয়াল, দুই দালাল মহম্মদ দানিশ, লোকনাথ দাসকেও গ্রেপ্তার করা হয়। ওই দুই দালালও বিভিন্নভাবে খদ্দেরদের সঙ্গে যোগাযোগ করে তাঁদের স্পায়ে নিয়ে আসত বলে অভিযোগ। এমনও অভিযোগ, তারা অভাবী যুবতীদেরও চাকরি দেওয়ার নাম করে স্পায়ে নিয়ে এসে বাধ্য করত যৌন ব্যবসায় নামতে। এই চক্রের পিছনে আরও কেউ রয়েছে কি না, তা জানতে ধৃতদের জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[ আরও পড়ুন: মিলল ‘মৌখিক’ অনুমতি, শহিদ মিনারে অমিত শাহর সভা ঘিরে জটিলতা কাটার ইঙ্গিত ]

The post স্পায়ের আড়ালে রমরমিয়ে মধুচক্রের আসর, পুলিশের জালে দুই খদ্দের-সহ ৫ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার