shono
Advertisement

পরপুরুষের সঙ্গে বাড়িতেই উদ্দাম যৌনতা! মধুচক্র চালানোর দায়ে ধৃত হুগলির গৃহবধূ

ওই বাড়ি ঘিরে তুমুল বিক্ষোভও দেখান স্থানীয়রা। The post পরপুরুষের সঙ্গে বাড়িতেই উদ্দাম যৌনতা! মধুচক্র চালানোর দায়ে ধৃত হুগলির গৃহবধূ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:14 PM Jun 21, 2020Updated: 09:34 PM Jun 21, 2020

দিব্যেন্দু মজুমদার, হুগলি:  মধ্যরাতে বাড়িতে আনাগোনা করেন বহু অপরিচিত পুরুষ এবং মহিলা। প্রায় বছরখানেক ধরে এরকম নানা কাণ্ডকারখানার সাক্ষী হুগলির (Hooghly) মাখলার মনসাতলার বাসিন্দারা। তাঁদের দাবি, ওই বাড়িতে গোপনে চালানো হয় মধুচক্র (Flesh trade)। সেই অভিযোগে রবিবার উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। 

Advertisement

এদিন ওই বাড়ি ঘিরে প্রথমে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে পরিস্থিতি চরমে পৌঁছায়। এলাকার মানুষ দাবি করতে থাকেন অবিলম্বে অভিযুক্তদের গ্রেপ্তার করতে হবে। ইতিমধ্যে বাড়ির মালকিন জনতাকে লক্ষ্য করে থান ইট ছোঁড়ে। ক্ষিপ্ত হয়ে ওঠে জনতা। উত্তেজিত মহিলারা বাড়ির মালকিন ও তার আত্মীয়ার উপর চড়াও হয়ে বেধড়ক মারধর করে। পুলিশ ওই বাড়ির মালকিন-সহ চার মহিলা ও তিনজন পুরুষকে আটক করেছে।

স্থানীয় ২১ নং ওয়ার্ডের তৃণমূলের বিদায়ী কাউন্সিলর খোকন মণ্ডলের অভিযোগ, দীর্ঘ এক বছর ধরে ওই বাড়িটিতে মধুচক্র চলছে। এলাকার মহিলারা তাঁকে অভিযোগ জানিয়েছিলেন রাত আড়াইটে পর্যন্ত ওই বাড়িটিতে বহু পুরুষ ও মহিলারা আনাগোনা করে। তার ভিডিও এবং ছবিও করে রাখা হয়েছে। তার দাবি, এলাকায় সুস্থ পরিবেশ বজায় রাখতে কোনও মধুচক্র চালাতে দেওয়া যাবে না। এদিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রথমে বাড়ির মালকিন ও তার আত্মীয়দের আটক করে থানায় নিয়ে যায়। স্থানীয়দের দাবি সেই সময়ও ঘরের মধ্যে বেশ কয়েকজন মহিলা ও পুরুষ লুকিয়ে ছিল।

[আরও পড়ুন: ২৪ ঘণ্টায় রাজ্যে ভাইরাসের বলি ১৫, করোনা মোকাবিলায় রাজ্যে বাড়ছে নমুনা পরীক্ষা]

এরপর পুলিশের সামনেই এলাকার মহিলারা জোর করে ঘরের ভিতরে ঢুকে পড়েন। ঘর থেকে আরও এক মহিলা ও দুই পুরুষকে দেখতে পান। তাদের উপর চড়াও হয় স্থানীয়রা। এরপর পুলিশ উত্তজিত জনতার হাত থেকে ওই দু’জনকেও উদ্ধার করে। তাদের উত্তরপাড়া থানায় নিয়ে যায়। পুলিশের চোখ এড়িয়ে কী করে ঘরের ভিতর লুকিয়ে ছিল ওই দুজন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয়রা। যদিও পুলিশ এ বিষয়ে মুখ খুলতে নারাজ।

[আরও পড়ুন: লাদাখে শহিদ দুই বাঙালি সেনার নামে স্কলারশিপ দেবে বেঙ্গল মাদ্রাসা এডুকেশন ফোরাম]

The post পরপুরুষের সঙ্গে বাড়িতেই উদ্দাম যৌনতা! মধুচক্র চালানোর দায়ে ধৃত হুগলির গৃহবধূ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার