shono
Advertisement

Breaking News

Donald Trump

সুরের তালে তালে কোমর দোলালেন ট্রাম্প! 'আশা করি উনি ঠিক আছেন', খোঁচা কমলার

নির্বাচনের আগে চড়ছে উত্তেজনার পারদ।
Published By: Biswadip DeyPosted: 01:23 PM Oct 16, 2024Updated: 01:24 PM Oct 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডোনাল্ড ট্রাম্পের মানসিক অবস্থা ও ফিটনেস নিয়ে প্রশ্ন তুললেন কমলা হ্যারিস। আর কয়েক দিন পরই আমেরিকায় প্রেসিডেন্ট নির্বাচন। এই পরিস্থিতিতে টাউন হল ইভেন্টে ৭৮ বছরের রিপাবলিকান নেতাকে দেখা গেল সুরের সঙ্গে কোমর দোলাতে। সেই ভিডিও শেয়ার করেই ট্রাম্পকে খোঁচা মার্কিন ভাইস প্রেসিডেন্টের।

Advertisement

তাঁর দপ্তরের তরফে সোশাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করে লেখা হয়েছে, 'মঞ্চে ট্রাম্পকে দেখে মনে হচ্ছে উদভ্রান্ত, সংশয়াচ্ছন্ন ও ঠান্ডা, যখন ৩০ মিনিটেরও বেশি সময় ধরে নানা গান বাজছিল। ভিড় করা জনতাও তাড়াতাড়ি সেখান থেকে সরে পড়ে।' প্রসঙ্গত, গত সোমবারের ওকসে হওয়া অনুষ্ঠানে সমর্থকদের 'বন্ধুত্বপূর্ণ' প্রশ্নেরও উত্তর দিতে দেখা যায় ট্রাম্পকে।

তবে ৩৯ মিনিটের অনুষ্ঠানে দুবার বাধা পড়ে। দর্শকাসনে থাকা দুজন ব্যক্তি অজ্ঞান হয়ে যান। প্রথমজন অসুস্থ হয়ে পড়লে ডাক্তার এসে তাঁকে পরীক্ষা করতে থাকেন। আর সেই সময়ই দেখা যায় আরও একজন জ্ঞান হারিয়েছেন। সেই সময় ট্রাম্প প্রশ্নের উত্তর দিচ্ছিলেন। দুবার বাধা পড়ার পর তিনি বলে ওঠেন, ''আর কোনও প্রশ্ন নেওয়ার প্রয়োজন নেই। আসুন এবারে মিউজিক শোনা যাক। কে এখন প্রশ্ন নিয়ে মাথা ঘামায়?'' এর পর তাঁকেও দেখা যায় কোমর দোলাতে। আর তা নিয়েই কটাক্ষ কমলার। সেই পোস্টটি ডেমোক্র্যাট নেতার দপ্তরের তরফে শেয়ার করা হলেও পরে কমলা নিজের এক্স হ্যান্ডলেও সেটা শেয়ার করে লেখেন, ''আশা করি উনি ঠিক আছেন।''

বাইডেন প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ানোর পর তাঁর জায়গায় ট্রাম্পের প্রতিদ্বন্দ্বী হন কমলা। বিশেষজ্ঞদের মতে, সার্বিক ভাবেই কমলা হ্যারিস ক্রমেই ট্রাম্পকে টপকে যাচ্ছেন। কেননা এখনও পর্যন্ত হওয়া ভোট সমীক্ষাতেও অ্যাডভান্টেজ কমলাই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ডোনাল্ড ট্রাম্পের মানসিক অবস্থা ও ফিটনেস নিয়ে প্রশ্ন তুললেন কমলা হ্যারিস। আর কয়েক দিন পরই আমেরিকায় প্রেসিডেন্ট নির্বাচন।
  • এই পরিস্থিতিতে টাউন হল ইভেন্টে ৭৮ বছরের রিপাবলিকান নেতাকে দেখা গেল সুরের সঙ্গে কোমর দোলাতে।
  • সেই ভিডিও শেয়ার করেই ট্রাম্পকে খোঁচা মার্কিন ভাইস প্রেসিডেন্টের।
Advertisement