shono
Advertisement

পুরনো সম্পর্কে আর ফিরতে না চাওয়ার ‘শাস্তি’, বধূকে ‘ধর্ষণ’প্রাক্তন প্রেমিকের

স্বামীর অনুপস্থিতিতে বাড়িতে ঢুকে বধূকে ধর্ষণ করে তাঁর প্রাক্তন প্রেমিক।
Posted: 09:03 PM Jul 18, 2022Updated: 09:03 PM Jul 18, 2022

রমণী বিশ্বাস, তেহট্ট: প্রাক্তন প্রেমিকের প্রস্তাবে রাজি হননি। পুরনো সম্পর্কে আর ফিরতে চাননি গৃহবধূ। সেটাই ছিল ‘অপরাধ’। আর সে কারণেই স্বামীর অনুপস্থিতিতে রাতের অন্ধকারে গৃহবধূকে ধর্ষণের (Rape) অভিযোগ। গ্রেফতার অভিযুক্ত যুবক। ঘটনাটি ঘটেছে নদিয়ার পলাশিপাড়া থানার ধাওয়াপাড়ার।

Advertisement

ধৃত যুবকের নাম সাইদুল শেখ। সে নদিয়ার (Nadia) পলাশিপাড়া থানার ধাওয়াপাড়ার। মহিলাও একই এলাকার বাসিন্দা। তাঁর প্রাক্তন প্রেমিক সাইদুল। অভিযোগ, রবিবার রাতে সাইদুল শেখ ওই গৃহবধূর ঘরে ঢোকে। স্বামী না থাকায় বাড়িতে সেই সময় একাই ছিলেন গৃহবধূ। একা পেয়ে তাঁকে সাইদুল ধর্ষণ করে বলেও অভিযোগ।

[আরও পড়ুন: বাংলার রাজ্যপাল পদে শপথ নিলেন লা গণেশন, হাজির মুখ্যমন্ত্রীও]

গৃহবধূর দাবি, বিয়ের আগে বেশ কয়েক বছর ধরে সাইদুলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তাঁর। পরিবারের আপত্তি থাকায় সাইদুলের সঙ্গে বিয়ে হয়নি তাঁর। ধাওয়াপাড়ার বাসিন্দা এক যুবকের সঙ্গে বিয়ে হয় তরুণীর। বিয়ের পর সংসার ভালই চলছিল। আচমকাই একদিন ফের তাঁর সঙ্গে যোগাযোগ করে। পুরনো সম্পর্কে ফিরে আসার জন্য চাপ দেয় বলেও অভিযোগ। যদিও আবার নতুন করে প্রেমের সম্পর্কে ফিরে আসার ইচ্ছা ছিল না গৃহবধূর। সে কারণে প্রতিহিংসাপরায়ণ হয়ে সাইদুল তাঁকে ধর্ষণ করে বলেই দাবি নির্যাতিতার।

রাতেই গৃহবধূ থানায় অভিযোগ জানান। তাঁর বয়ানের উপর ভিত্তি করে সাইদুল শেখের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করে পুলিশ। সোমবার সকালে পুলিশ ওই যুবককে গ্রেপ্তার করে। সোমবার তেহট্ট মহকুমা আদালতে তোলা হয় অভিযুক্তকে। বিচারক তাকে ১৪ দিনের জেলা হেফাজতের নির্দেশ দেন। নির্যাতিতার শারীরিক পরীক্ষাও করা হয়েছে। ধর্ষণের প্রমাণ মিলেছে বলেই খবর। এই ঘটনায় স্বাভাবিকভাবেই মানসিকভাবে বিপর্যস্ত ওই গৃহবধূ এবং তাঁর স্বামীও। 

[আরও পড়ুন: এবার রেশন নিতে প্রয়োজন গ্রাহকের আঙুলের ছবি, সফটওয়্যার আপডেট করতে গিয়ে নাজেহাল ডিলাররা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement