shono
Advertisement

Breaking News

প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে সন্তানকে ‘খুন’, দেহ ফলকনামা এক্সপ্রেসে ‘পাচার’, ২ অভিযুক্তকে ফাঁসির সাজা আদালতের

২০১৬ সালের ২২ জানুয়ারি দেড় বছরের খুদেকে খুন করা হয়। তার পর দেহ ব্যাগে ভরে তুলে দেওয়া হয় ফলকনামা এক্সপ্রেসে।
Posted: 04:38 PM Feb 29, 2024Updated: 06:04 PM Feb 29, 2024

অরিজিৎ গুপ্ত, হাওড়া: প্রেমিকের সঙ্গে ছক কষে দেড় বছরের শিশুপুত্রকে খুন। প্রায় ৮ বছর পর সাজা ঘোষণা করল হাওড়া(Howrah) ফাস্ট ট্র‍্যাক ফার্স্ট কোর্ট। দুই অভিযুক্তকে ফাঁসির সাজা শোনালেন বিচারপতি।

Advertisement

জানা গিয়েছে, দুই দোষী সাব্যস্তের নাম হাসিনা সুলতানা ও ভান্নু শা। অন্ধ্রপ্রদেশের গুন্টুরের এক রাইসমিল কলোনিতে দেড় বছরের ছেলে জিশানকে নিয়ে মায়ের সঙ্গে থাকত হাসিনা। প্রথমদিকে স্বাভাবিক ছন্দেই চলছিল জীবন। ২০১৫ সালের শেষদিকে সমস্যার সূত্রপাত। পুরনো প্রেমিক ভান্নুর সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়ে পড়ে হাসিনা। ২০১৫ সালের ২২ ডিসেম্বর সন্ধ্যেয় ছেলেকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায় হাসিনা। প্রেমিকের সঙ্গে চলে যায় হায়দরাবাদে। সেখানে স্বামী-স্ত্রী পরিচয়ে তাঁরা থাকতে শুরু করে। এদিকে নাতির খোঁজ না পেয়ে হাসিনার মা থানায় নিখোঁজ ডায়েরি করেন।

[আরও পড়ুন: একাধিক অভিযোগ, ঝাড়খণ্ড থেকে গ্রেপ্তার শাহজাহানের সঙ্গী আমির আলি গাজি]

এদিকে ২০১৬ সালের ২২ জানুয়ারি প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে ছেলেকে খুন করে হাসিনা। পরের দিন একটি ব্যাগে ভরে ছেলের দেহ। তা তুলে দেওয়া হয় ফলকনামা এক্সপ্রেসে। পরেরদিন অর্থাৎ ২৪ জানুয়ারি হাওড়া পৌঁছয় ট্রেন। এর পরই উদ্ধার হয় খুদের দেহ। হাওড়া জিআরপি থানা মামলা রুজু করে তদন্ত শুরু করে। ১৫ জন সাক্ষীর বয়ান অনুযায়ী হাসিনা ও ভান্নুকে দোষী সাব্যস্ত করে আদালত। এদিন বিচারপতি সন্দীপন চক্রবর্তী দুই অভিযুক্তকে ফাঁসির সাজা শুনিয়েছেন।

[আরও পড়ুন: সাদা জুতো পায়ে, শাহজাহান যায়! আদালতে রাজকীয় মেজাজে প্রবেশ সন্দেশখালির ‘বাদশা’র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার