shono
Advertisement

শো-রুমের সামনে ঠায় বসে থাকত, সেই সারমেয়কেই চাকরিতে রাখল Hyundai

সংস্থার এই কাজে খুশি নেটিজেনরা, প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী স্বস্তিকাও। The post শো-রুমের সামনে ঠায় বসে থাকত, সেই সারমেয়কেই চাকরিতে রাখল Hyundai appeared first on Sangbad Pratidin.
Posted: 07:40 PM Aug 04, 2020Updated: 07:40 PM Aug 04, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ নতুন গাড়ি (Car) কিনতে শো–রুমে গিয়েছেন। হঠাৎ দেখলেন কোনও মানুষ নয়, একটি কুকুর গলায় পরিচয়পত্র ঝুলিয়ে আপনাকে স্বাগত জানাচ্ছে!‌ শুনতে অবাক লাগলেও ব্রাজিলের (Brazil) এসপিরিতো সান্তোর সেরা এলাকায় অবস্থিত Hyundai কোম্পানির গাড়ির শো–রুমে গেলে দেখতে পাবেন এই দৃশ্য। আসলে সম্প্রতি ওই শো–রুমের কাজে নিয়োগ করা হয়েছে টিসকন প্রাইম নামে একটি পথকুকুরকে। বিভিন্ন জায়গায় যখন পথকুকুরদের উপর অত্যাচারের খবর সামনে আসে, তখন এই খবর জানতে পেরে অনেকেই খুশি হয়েছেন। সোশ্যাল মিডিয়াতে এখন রীতিমতো ভাইরাল টিসকন প্রাইম এবং তার নতুন কাজ। এমনকী টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও (Swastika Mukherjee) টিসকনের ছবিটি শেয়ার করেছেন নিজের ফেসবুক (‌Facebook)‌ পেজে।

Advertisement

[আরও পড়ুন: সমুদ্র সৈকতে ভেসে এল ১৫ ফুট লম্বা রহস্যময় প্রাণীর মৃতদেহ, নেটদুনিয়ায় ভাইরাল ছবি]

আসলে, টিসকন প্রাইম নামে ওই পথকুকুরটি হুন্ডাইয়ের ওই শো-রুমের বাইরেই সারাদিন ঘুরে বেড়াত। কখনও আবার বসে থাকত। আর তাই শো–রুমের কর্মীদের সঙ্গে বেশ বন্ধুত্বও হয়েছিল তার। আর তাই ওই শো–রুমের তরফেই সাম্মানিক কাজ দেওয়া হয়েছে ওই সারমেয়কে।

[আরও পড়ুন: সিভিল সার্ভিস পরীক্ষায় পাশ করেছেন ‘‌রাহুল মোদি’! নাম দেখে ‌অবাক নেটিজেনরা]

ওই শো–রুমের ইনস্টাগ্রাম (Instagram) অ্যাকাউন্ট থেকেই এই ঘটনার কথা জানানো হয়েছে। সেই সঙ্গে এক বছর বয়সি টিসকনের একটি ছবিও প্রকাশ করা হয়েছে। যেখানে ওই সারমেয়র গলার পরিচয়পত্রটিও রয়েছে। এছাড়া পোস্টটির সঙ্গে সেখানে লেখা হয়েছে, ‘‌‘হুন্ডাই পরিবারের নতুন সদস্যকে স্বাগত’’‌। এখানেই শেষ নয়, শো–রুমটিতে তার থাকার জন্য একটি কাঠের কেবিনও বানিয়ে দেওয়া হয়েছে। সেখানে বসেই সেলসম্যানের কাজ করছে টিসকন প্রাইম। তবে শুধু সেলসম্যান নয়, কুকুরটি বর্তমানে ওই শো–রুমের অ্যাম্বাসাডরও (Ambassador)। ইতিমধ্যে ফেসবুক, টুইটার (Twitter), ইনস্টাগ্রামের মতো সমস্ত সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে টিসকনের গল্প। এমনকী তার নিজস্ব ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও রয়েছে। সেখানে ফলোয়ারের সংখ্যাও ইতিমধ্যে ২৫ হাজার ছাড়িয়ে গিয়েছে। এদিকে, টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও টিসকনের ছবিটি শেয়ার করেছেন নিজের ফেসবুক অ্যাকাউন্টে। সঙ্গে লেখেন, ‘‌‘‌অনেক অনেকদিন পর এরকম মানবিক একটি ঘটনার সাক্ষী থাকলাম।’’‌‌

 

The post শো-রুমের সামনে ঠায় বসে থাকত, সেই সারমেয়কেই চাকরিতে রাখল Hyundai appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার